Advertisement
০২ মে ২০২৪
Salman Khan-Anant Ambani

অনন্তের জন্মদিনে ফের জামনগরে সলমন, অম্বানী-পুত্রের জন্য কী করলেন অভিনেতা?

অম্বানী-পুত্র অনন্তের জন্মদিন উপলক্ষে জামনগর গেলেন সলমন। সেখানে কী করলেন বলিউডের ভাইজান?

salman khan sings b praak song on anant ambani\\\'s birthday at Jamnagar

সলমন খান এবং অনন্ত অম্বানী। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৭:০৫
Share: Save:

মঙ্গলবার ছিল অনন্ত অম্বানীর জন্মদিন। মাসখানেক আগেই অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান নিয়ে হইহই পড়ে যায় গোটা দেশে। বলিউড থেকে হলিউডের তারকাদের দেখা গিয়েছিল জামনগরে অনন্ত-রাধিকার এই প্রাক্-‌বিবাহ অনুষ্ঠানে। জুলাই মাসে বিয়ে। সেই প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে তার আগে এপ্রিলে হল আরও এক অনুষ্ঠান— অনন্তের জন্মদিন। সেখানেই গিয়েছিলেন সলমন খান। এ ছাড়াও, বলিউড থেকে বেশ কিছু তারকা গিয়েছিলেন অনন্তের জন্মদিনে। অম্বানী-পুত্রের জন্মদিন উপলক্ষে বসেছিল গানের আসর। সেখানেই গায়ক বি প্রাকের সঙ্গে গলা মেলালেন ভাইজান। তাতেই হাসির রোল নেটপাড়ায়। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

‘অ্যানিম্যাল’ ছবিতে বি প্রাকের গাওয়া ‘সারি দুনিয়া জ্বলা দেঙ্গে’ গানটি গাইতে শুরু করেন সলমন। পরনে নীল টি-শার্ট ও সাদা জিন্‌স। বি প্রাকের পরনে ছিল সাদা শার্ট ও গোলাপি ট্রাউজ়ার। প্রথমে খানিক ইতস্তত করে গান ধরেন সলমন। তার পর অবশ্য গলা ছেড়েই গাইতে শুরু করেন। তারকার গান শুনে হাসহাসি হলেও মঙ্গলবার রাতটা যে তিনি চুটিয়ে আনন্দ করেছেন অম্বানী পরিবারের সঙ্গে, তা স্পষ্ট। অনন্তের সঙ্গে সলমনের সম্পর্ক বেশ ভাল। যে ভাইজানের ধারেকাছে ঘেঁষতে পারেন না অনেকে, সেখানেই নিজের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে সলমনকে কোলে তুলে নেন অনন্ত। এমনিতেই সলমনের মেজাজের তল পাওয়া যায় না। তাঁকে নাকি সমঝে চলেন বলিউডের একাধিক তারকা। তবে, অম্বানী-পুত্রের সঙ্গে ভাব রয়েছে অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Anant Ambani Radhika Merchant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE