Advertisement
১৯ মে ২০২৪
Tiger 3 update

‘খবরদার এই ভুল করবেন না...’! ‘টাইগার ৩’ মুক্তির আগেই গর্জে উঠলেন সলমন

রাতে পোহালেই বড় পর্দায় টাইগারের প্রত্যাবর্তন। কিন্তু ছবিমুক্তির এক দিন আগে দর্শকদের বিশেষ অনুরোধ করলেন সলমন-ক্যাটরিনা!

Salman Khan urges fans not to share spoilers regarding Tiger 3

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৭:০৭
Share: Save:

রাত পোহালেই টাইগার আসছে বড় পর্দায়। ২০১২ সাল থেকে বলিপাড়ায় যাত্রা শুরু করেছিল ‘টাইগার’ ফিল্ম সিরিজ়। ওই বছর কবীর খানের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। সলমন খান এবং ক্যাটরিনা কইফ এই ছবিতে অভিনয় করে দর্শকের মন কেড়েছিলেন। প্রথম পর্ব মুক্তির পর পাঁচ বছরের বিরতি। ২০১৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘টাইগার’ ফিল্ম সিরিজ়ের দ্বিতীয় ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। এ বার তারও ছয় বছরের মাথায় আসতে চলেছে ‘টাইগার ৩’। প্রথা ভেঙে দ্বীপাবলিতে মুক্তি পাচ্ছে সলমন খানের এই ছবি। এই মুহূর্তে টাইগারের প্রত্যাবর্তন নিয়ে উত্তেজনা দর্শক মহলে। কিন্তু ছবিমুক্তির এক দিন আগে দর্শকদের সতর্ক করলেন সলমন-ক্যাটরিনারা।

সমাজমাধ্যমের যুগে একটা ছবি মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে ছবির গল্প থেকে বিভিন্ন দৃশ্যে ঘুরে বেড়ায় সমাজমাধ্যমে। ঠিক যেমনটা হয়েছিল ‘পাঠান’ কিংবা ‘জওয়ান’-এর ক্ষেত্রে। এ বার নিজের ছবির ক্ষেত্রে যাতে তেমনটা নয়, সেটারই আর্জি জানিয়েছেন সলমন ও ক্যাটরিনা দু’জনেই। সলমনের সমাজমাধ্যমের পাতায় লেখেন, “অনেক ভালোবেসে ‘টাইগার ৩’ বানিয়েছি আমরা। তাই আমাদের অনুরোধ, আপনারা কোনও রকম ‘স্পয়লার’ দেবেন না। আসলে গল্প যদি আগে জানা হয়ে যায়, ছবি দেখার মজাটাই মাটি হয়ে যায়! আমাদের বিশ্বাস, আপনারা কথা রাখবেন। ‘টাইগার ৩’ আপনাদের জন্য একেবারে উপযুক্ত দিওয়ালির উপহার আমাদের তরফে। আগামীকাল হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাচ্ছে ছবিটি।” সলমনের সুরেই সুর মিলিয়ে ছবির নায়িকাও এই একটি আবেদন জানিয়েছেন দর্শকের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE