Advertisement
০২ মে ২০২৪
Salman Khan

এই অভিনেত্রীকেই বিয়ে করতে চেয়েছিলেন সলমন, আপত্তি ছিল মেয়ের বাবার! পাত্রীর নাম কী?

নব্বইয়ের দশকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন খান। কিন্তু সেই ইচ্ছে পূরণ হয়নি। অনেকের মতে তাই বিয়ের পিঁড়ি থেকে দূরত্ব বজায় রেখেছেন আজও।

Salman Khan talks about sending Juhi Chawla\\\\\\\'s father his marriage proposal.

প্রত্যাখাত হওয়ার শোকেই কি বিয়ের পিঁড়িতে বসলেন না সলমন? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৯:১৩
Share: Save:

বলিউডের অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ তিনি। হাফ সেঞ্চুরি পেরিয়েও তাঁর আবেদনের কমতি হয়নি এতটুকুও। বলিউডের তাবড় তিন জন খানের মধ্যে শুধু তিনিই এখনও অবিবাহিত। সলমন খান। কাজের পাশাপাশি নিজের প্রেমজীবনের জন্যও বিভিন্ন সময়ে চর্চায় থাকেন বলিউডের ভাইজান। তাঁর বান্ধবী ও বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে জল্পনার অন্ত নেই। কবে বিয়ে করবেন তিনি? পাত্রী কে? একের পর এক প্রশ্ন কৌতূহলীদের। চর্চার মধ্যেই সামনে এল এক ভিডিয়ো। সেই ভিডিয়োয় বিয়ে নিয়ে মুখ খুলেছেন সলমন। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিয়ো।

ভিডিয়োয় দেখা যাচ্ছে তরুণ সলমনকে। পরনে টি-শার্ট, মাথায় টুপি, চোখেমুখে লাজুক হাসি। ভিডিয়োয় সলমন খান বলছেন, ‘‘জুহি খুব মিষ্টি মেয়ে। আমি তো ওঁর বাবাকে জিজ্ঞাসা করেছিলাম, যদি উনি আমাকে জুহিকে বিয়ে করার অনুমতি দেন!’’ সমাজমাধ্যমে এই ভিডিয়ো দেখে অবাক সলমন অনুরাগীরা। কোন জুহির কথা বলছেন সলমন? জানা যায়, অন্য কেউ নন, বলিউড অভিনেত্রী জুহি চাওলাকেই বিয়ে করতে চেয়েছিলেন সলমন। জুহিকে নাকি খুব পছন্দ করতেন তিনি, তাই অভিনেত্রীর বাবার কাছে বিয়ের অনুমতিও চেয়েছিলেন। তা হলে বাধ সাধল কে? সঞ্চালকের প্রশ্নে সলমন বলেন, ‘‘ওঁর বাবা রাজি হননি। না বলেছিলেন। আমাকে হয়তো ওঁর ঠিকঠাক লাগেনি।’’

নব্বইয়ের দশকে ‘দিওয়ানা মস্তানা’ ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন সলমন ও জুহি। ১৯৯৫ সালে ব্যবসায়ী জয় মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জুহি চাওলা। প্রায় তিন দশকের কাছাকাছি এসে এখনও সুখে সংসার করছেন তাঁরা। অন্য দিকে এখনও অবিবাহিত সলমন খান। সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কের জল অনেক দূর গড়ালেও শেষ পর্যন্ত বিয়ে করেননি তাঁরা। ঐশ্বর্যা রাই বচ্চন, ক্যাটরিনা কইফের নাম জড়ালেও কারও সঙ্গে বিয়ে পর্যন্ত সম্পর্ক গড়ায়নি তারকার। ইউলিয়া ভন্তুরের সঙ্গে দীর্ঘ দিন নাকি সম্পর্কে ছিলেন ভাইজান। তবে সম্প্রতি সেই জল্পনারও অবসান ঘটেছে। এখন সলমনের প্রেমিকা হিসাবে চর্চায় পূজা হেগড়ের নাম। তাঁর সঙ্গে কি টিকবে সম্পর্ক? আদৌ কি বিয়ে করবেন সলমন? জল্পনা অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE