Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman khan-Cristiano Ronaldo

সৌদি আরবে গিয়ে সলমনকে অপমান করেন রোনাল্ডো? নয়া ভিডিয়োতে ধরা পড়ল গোটা ঘটনা

সলমনকে দেখে পাশ কাটিয়ে চলে যান রোনাল্ডো! সত্যিই কি তাই? এ বার দেখা গেল আরও এক ভিডিয়ো।

Salman khan was not Ignored by Cristiano Ronaldo at boxing match, new video has proof

সৌদি আরবের একটি বক্স ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ড এবং সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

সম্প্রতি সৌদি আরবের রিয়াধের একই অনুষ্ঠানে হাজির দুই তারকা। এক জন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ড‌ো। অন্য জন, বলিউড তারকা সলমন খান। সেখানে ভাইজানকে দেখে পাশ কাটিয়ে চলে যান ফুটবল তারকা, নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। শোনা যায়, এই ঘটনায় অপমানিত হন অভিনেতা। তবে সত্যিই কি তাই! এ বার প্রকাশ্যে এল নয়া ভিডিয়ো। তাতেই যেন অবসান ঘটল জল্পনার।

https://www.reddit.com/r/BollyBlindsNGossip/comments/17jt0mu/salman_with_cr7_and_georgina_so_the_defenders_and/?utm_source=share&utm_medium=web3x&utm_name=web3xcss&utm_term=1&utm_content=share_button

সম্প্রতি সৌদি আরবের একটি বক্স ম্যাচে অতিথি হয়ে যান রোনাল্ড ও সলমন দু’জনেই। হাই ভোল্টেজ বক্সিং ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন দেশ-বিদেশের অনুরাগীরাও। সেই ম্যাচের শেষে খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য বিনিময় করতে এগিয়ে যান রোনাল্ডো। পাশেই দাঁড়িয়ে ছিলেন সলমন, তাঁর দিকে না তাকিয়েই বান্ধবী জর্জিনার হাত ধরে এগিয়ে যান। পিছনে রয়ে যান সলমন। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে অনেকেই ধরে নেন, রোনাল্ডোর ব্যবহারে বেজায়ে চটেছেন হয়তো ভাইজান। তবে তেমন কিছু না। সদ্য আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে, রোনাল্ডো ও জর্জিনার সঙ্গে চুটিয়ে গল্প করছেন সলমন। অভিনেতার কথায় হাসছেন রোনাল্ডোও। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে নেটাগরিকদের কেউ লিখেছেন, ‘‘দুনিয়ার কত কিছুই না হয়।’’ কেউ আবার লিখেছেন, ‘‘সলমনের রোনাল্ডোকে ভারতে আমন্ত্রণ জানানো উচিত।’’ কেউ লিখেছেন, ‘‘সকলে আনন্দনৃত্য করুন! রোনাল্ডো সলমনকে অপমান করেননি।’’

বেশ কয়েক বছর আগে ‘সুলতান’ ছবিতে এক কুস্তিগিরের চরিত্রে অভিনয় করেছিলেন সলমন। বক্স অফিসে সাফল্যের পাশাপাশি, সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিল ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE