Advertisement
০৬ মে ২০২৪
Samantha's wedding gown

নাগার সঙ্গে বিয়ে করছিলেন যে পোশাকে, সেটিকেই ছিঁড়ে টুকরো টুকরো করে কোন যুক্তি দিলেন সামান্থা?

সম্প্রতি অভিনেত্রী শোভিতা ধূলিপালার সঙ্গে নাকি জঙ্গলে বেড়াতে গিয়েছেন নাগা! এর মাঝেই নিজেই নিজের বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা!

Samantha Ruth Prabhu chops her wedding gown in to strapless dress for this reason

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৬:২৯
Share: Save:

একটা লম্বা সময় একত্রবাস। তার পর ২০১৭ সালে ধুমধাম করে বিয়ে হয় সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর। দক্ষিণী ভারতীয় আচার ও খ্রীস্টান রীতি নীতি মেনে বিয়ে হয় তাঁদের। কিন্তু বিয়ের পর থেকে বাড়তে থাকতে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। তবে বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা বিভিন্ন সময় কথাবার্তায় বুঝিয়ে দেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী শোভিতা ধূলিপালা ও সামান্থার প্রাক্তন স্বামী নাকি জঙ্গলে বেড়াতে গিয়েছেন! শোভিতার দেওয়া ছবি ঘিরে এমনই জল্পনা সমাজমাধ্যমে। এর মাঝেই নিজেই নিজের বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা। কেন এমনটা করলেন, সেই যুক্তি নিজেই দিয়েছেন অভিনেত্রী।

সাদা নেটের গাউন। তাতেই ফুলের নকশা করা। এমন পোশাক পরে নাগাকে বিয়ে করেন সামান্থা। কিন্তু সেই পোশাককেই ছিঁড়ে নতুন করে তৈরি করলেন সামান্থা। জামাকাপড়ের অপচয় বন্ধ করতেই এমন উদ্যোগ নাকি অভিনেত্রীর! সাদা বিয়ের গাউনকে কেটে বানিয়েছেন কালো রঙের ককটেল ড্রেস। সম্প্রতি একটি অনুষ্ঠানে সেই পোশাক পরেই যান তিনি। অবশ্য শুধু সামান্থা নন, আলিয়া ভট্ট থেকে অনুষ্কা শর্মা— অনেকেই সম্প্রতি জামাকাপড়ের অপচয় বন্ধের কথা বলছেন।

পুরানো পোশাককে নতুন ভাবে তৈরি করার স্বপক্ষে যুক্তি দিয়ে অভিনেত্রী বলেছেন,‘‘আমার মনে হয়, প্রকৃতির স্বার্থেই আমাদের সকলের এ বার এগিয়ে আসা উচিত। কারণ, প্রকৃতিকে আর অবহেলা করার জায়গায় আমরা নেই। আমি আমার পুরনো একটা পোশাককে নতুন করে তৈরি করেছি। আমি গত কয়েক বছর নিজের যাপনের ক্ষেত্রে যে পরিবর্তন এনেছি তাতেই বুঝেছি, যে কোনও জিনিসের অপচয় বন্ধ হওয়া উচিত। আপনারাও এগিয়ে আসুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE