Advertisement
১৮ মে ২০২৪
Samantha Ruth Prabhu

জটিল রোগে ভুগছেন, অভিনয় থেকে বিরতি, এ বার নাকি রাজনীতিতে পা দিচ্ছেন সামান্থা!

বেশ অনেক দিন হল মায়োসাইটিস বা পেশিপ্রদাহ রোগে ভুগছেন সামান্থা রুথ প্রভু। এ বার নয়া গুঞ্জন তাঁকে নিয়ে।

সামান্থা রুথ প্রভু।

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪২
Share: Save:

সামান্থা রুথ প্রভু দক্ষিণের অন্যতম জনপ্রিয় নায়িকা। তবে ‘দ্য ফামিলি ম্যান’ ও ‘পুষ্পা’ ছবির আইটেম গান ‘উ অন্তাভা’-র পর সর্বভারতীয় পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। কিন্তু ‘পুষ্পা’-র সময় থেকে ব্যক্তিগত জীবনে বেশ ওঠাপড়া যাচ্ছে তাঁর। নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে। বেশ অনেক দিন হল মায়োসাইটিস বা পেশিপ্রদাহ রোগ নিয়ে ভুগছেন তিনি। অসুস্থতার কারণে আপাতত কাজ থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও তাঁর সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে তেমনটা বোঝা দায়। কখনও নিজের লুক বদলে সমুদ্রের পারে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা, কখনও পাহাড়ে ঘুরছেন। এ বার তাঁকে নিয়ে নয়া জল্পনা, তিনি নাকি রাজনীতিতে যোগ দিতে চলেছেন!

২০০৩ সাল থেকে শুরু অভিনয় জীবনে একটা লম্বা সময় কাটিয়ে দিয়েছেন সামান্থা। এ বার গুঞ্জন তাঁর রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে। সামান্থা বরাবরই তেলঙ্গানার কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন। সে রাজ্যের হস্তশিল্পী, তাঁতশিল্পীদের হয়েও কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। এ বার শোনা যাচ্ছে সামান্থা নাকি রাজনৈতিক দল ভারতীয় রাষ্ট্র সমিতির হয়ে ভোট প্রচার করবেন। যদিও এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি সামান্থা।

কাজ থেকে দূরে থাকলেও ফিটনেস নিয়ে এখনও সচেতন নায়িকা। বিভিন্ন সময় শরীরচর্চার ছবি ও ভিডিয়ো পোস্ট করেন। সম্প্রতি তাঁর ভোলবদলকে কেন্দ্র করে উঠেছিল নানা প্রশ্ন। কেউ কেউ আবার প্রশ্ন করেছিলেন, শারীরিক অসুস্থতার জন্যই কি নিজের লুকে এই পরিবর্তন এনেছেন অভিনেত্রী? তাঁকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি বেশ কঠিন সময় পার করছেন।

একাধিক তামিল, তেলুগু ও হিন্দি ছবির অগ্রিম টাকাও নাকি ফেরত দিয়ে দিয়েছেন তিনি। এখন ছবিপিছু সাড়ে তিন থেকে চার কোটি টাকা নেন সামান্থা। খবর, বিরতির জন্য তিনটি ছবির কাজ ছেড়েছেন সামান্থা। সম্প্রতি তাঁর ‘কুশি’ ছবি মুক্তি পেয়েছে। বক্স অফিসে সাফল্যও পেয়েছে এই ছবি। যদিও সে ভাবে সময় দিতে পারেননি বলে এই ছবিতেও নিজের পারিশ্রমিকের এক কোটি টাকা ফিরিয়ে দিয়েছেন সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu South Indian Actress Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE