Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza-Shoaib Malik

সানিয়া কী ভাবে টের পেলেন শোয়েবের পরকীয়ার কথা? সানার সঙ্গে প্রেমের খুঁটিনাটি প্রকাশ্যে

পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। পাক-অভিনেত্রীর সানার সঙ্গে পরকীয়ার শুরুটা কী ভাবে?

Sania Mirza’s Husband Shoaib Malik and sana javed’s extramarital affair revealed by pak journalist

(বাঁ দিকে) সানিয়া মির্জ়া এবং শোয়েব মালিক। শোয়েব মালিক এবং সানা জাভেদ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৭:১৩
Share: Save:

শনিবার নিজেই তৃতীয় বিয়ের কথা জানালেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। ভারতে তাঁর জনপ্রিয়তার একটা বড় কারণ ছিলেন সানিয়া মির্জা। পাক ক্রিকেটার শোয়েবকে বিয়ে করেন ভারতের এই ‘টেনিস সুন্দরী’। দীর্ঘ দিন ধরেই জল্পনা চলছিল সানিয়া-শোয়েবের বিচ্ছেদের। আচমকা শোয়েবের বিয়ের খবরে হতবাক সমর্থকেরা। ভারতীয় সমর্থকেরা পাশে দাঁড়িয়েছেন সানিয়ার। পাকিস্তানের সমর্থকেরাও শোয়েবের পাশে থাকতে পারছেন না। অনেকেই আবার মাঝামাঝি অবস্থান নিয়েছেন। সানিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে ফের ঘর বাঁধলেন শোয়েব। ১৩ বছরের বিবাহিত জীবন সানিয়া-শোয়েবের। কিন্তু বছরখানেকের পরকীয়ায় জড়িয়ে এত বছরের সম্পর্ক ভেঙে গেল পাক ক্রিকেটার। কী ভাবে শুরু হয় সানা-শোয়েবের পরকীয়া?

পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া, এমনটাই দাবি তাঁর ননদের। স্বামীকে বার বার বুঝিয়েও লাভ হয়নি। একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি ভারতের টেনিস তারকা। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। এক সাক্ষাৎকারে শোয়েব নিজেই জানান সারা বিশ্বে প্রায় ৫০০ মহিলাকে তিনি ভালবাসেন। তবে সানার সঙ্গে শোয়েবের দেখা হয় টেলিভিশনের এক রিয়্যালিটি শোয়ের সেটে। পাকিস্তানির এক সাংবাদিক দাবি করেছেন, রিয়্যালিটি শোয়ের সেটে একে অপরকে দেখার পরই প্রেমে পড়ে যান তাঁরা। প্রায় তিন-চার বছর আগের কথা। তার পর ওই শোয়ের প্রোগামার ও নির্মাতাদের সঙ্গে কথা বলে সানাকে শোয়ের অংশ করার জন্য জোরাজুরি করেন শোয়েব। এই ভাবে শুরু। অল্প দিনের মাথায় টের পান সানিয়াও। দুবাই থেকে শোয়েবের দুই বোন এসে দাদাকে বোঝান। তবে বুঝতে চাননি শোয়েব। সানার সঙ্গে শোয়েবের যখন দেখা হয় তখন বিবাহিত অভিনেত্রী। পাক-গায়ক উমের জেসওয়ালের সঙ্গে বিয়ের সম্পর্কে ছিলেন তিনি। শোয়েবের সঙ্গে দেখা হওয়ার ক’দিন আগেই বিয়ে হয় সানার। তিন বছরের বিবাহিত জীবন সানা-উমেরের। শোয়েবের সঙ্গে সানিয়ার বিবাহবিচ্ছেদের পরই নিজের স্বামীর সঙ্গে সম্পর্কে ইতি টানেন সানা। তার তিন মাসের মাথায় বিয়ে করেন শোয়েবকে।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলির দাবি, অভিনেত্রী সানার সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব। শোয়েবের বোনেরা সানিয়ার সঙ্গে বিয়ে ভাঙার জন্য নিজের দাদাকেই দায়ী করেছেন। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের কারও মত ছিল না বলেও জানিয়েছেন তিনি। বাড়ির অমতে সানাকে বিয়ে করায় সেই অনুষ্ঠানে পরিবারের কাউকে পাশে পাননি পাক অলরাউন্ডার। একমাত্র শোয়েবের ছোট ভাই স্বাগত জানিয়েছেন নতুন বৌদিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE