Advertisement
১৬ মে ২০২৪
Bollywood Gossip

তারকা-কন্যাদের ‘বিশেষ বন্ধু’, দিনরাত শুধুই পার্টিতে ব্যস্ত ‘ওরি’ আদতে কে? ফাঁস করলেন সারা

তারকা-কন্যাদের অন্দরমহলে ওরির অবাধ বিচরণ। সাজগোজের দিক থেকে পাল্লা দেন তাবড় সব বলি তারকাদের। কিন্তু কী করে, তা জানালেন সারা।

Sara ali khan spills the beans about this bollywood famous friend orhan abortomane aka orry

ওরহান অবত্রমানি ওরফে ওরির সঙ্গে সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ২০:০৬
Share: Save:

নাম ওরহান অবত্রমানি ওরফে ওরি। দিন দিন বিনোদনের জগতের মধ্যমণি হয়ে উঠেছেন এই যুবক। সুহানা খান, নাইসা দেবগন, সারা আলি খান, জাহ্নবী কপূরদের ‘বিশেষ বন্ধু’। অভিনয়ের সঙ্গে যুক্ত নন। তবু যেন তারকা-কন্যাদের অন্দরমহলে তাঁর অবাধ বিচরণ। সাজগোজের দিক থেকে পাল্লা দেন তাবড় সব বলি তারকাদের। তাঁর নিমন্ত্রণ থাকে অম্বানীদের বাড়ির গণেশ পুজো থেকে মণীশ মলহোত্রের বাড়ির দীপাবলির পার্টি পর্যন্ত। সম্প্রতি প্যারিসে একটি নামী ব্র্যান্ডের শো-এ অতিথি হিসাবে উপস্থিত হন। শুধু দেশেই নয়, বিদেশে অভিজাতদের পাড়ায় নামডাক ছড়াচ্ছে তাঁর। কিন্তু কে এই যুবক ওরি? অবশেষে সেই তথ্য সকলকে জানালেন সারা ও অনন্যা পাণ্ডে।

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর তৃতীয় পর্বে অতিথি হয়ে আসেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। একের অপরের প্রিয় বান্ধবী না হলেও কাছের বান্ধবী বটেই। একে অন্যের নানা গোপন কথা ফাঁস করেছেন কর্ণের চ্যাট শো-তে এসে। এ বার বলিপাড়ার নতুন প্রজন্মের দুই নায়িকার কাছে প্রশ্ন রাখেন কর্ণ কে এই ওরি, যদিও কর্ণের সঙ্গে ভাল চেনা-পরিচিতি রয়েছেন এই ওরির। তবু এই দুই নায়িকার দিকে প্রশ্ন ছুড়ে দেন পরিচালক। সারা বিশ্ব জানতে চায় কে এই ওরি, কী করেন তিনি? তাতেই সারা জবাব দেন, ‘‘ওরি এমন এক জন মানুষ যে, জীবনে অনেক কিছু করে। তার থেকেও বড় কথা মানুষটা মজার।’’ সঙ্গে সঙ্গে একই সুরে গলা মেলান অনন্যা। তাঁর কথায়, ‘‘ওরি ভীষণ ভাল ক্যাপশন দিতে জানে। আমি তো আমার সমাজমাধ্যম পোস্টের জন্য ওঁর সাহায্য নিয়ে থাকি। কিন্তু কী কাজ করে তা জানি না। আমার মনে হয়, ও নিজের উপর অনেক বেশি কাজ করে।’’ ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসাবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তাঁর সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gossip Bollywood Bollywood News Sara Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE