Advertisement
০৫ মে ২০২৪
Sara Tendulkar-Shubman Gill-Sara Ali Khan

কেন সারা ‘ভাবী’ হতে পারলেন না? সচিন-কন্যার কাছে কি হেরে গেলেন সইফ-কন্যা

শুভমনের মন মজেছে সারা তেন্ডুলকরে। তবে কি বাবার জন্যই মেয়ের প্রেমে পড়লেন ক্রিকেট তারকা? অন্য সারা পড়ে রইলেন একা!

Sara Tendulkar and Shubman Gill relationship rumours make netizens worry about Saif ali khan

(বাঁ দিক থেকে ) সারা তেন্ডুলকর, শুভমন গিল, সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৮:৫৭
Share: Save:

এক দিকে বিশ্বকাপের আঁচে সরগরম গোটা দেশ। তার পাশাপাশি চলছে অন্য এক চর্চা। সচিন-কন্যা সারা তেন্ডুলকর ও শুভমন গিলের প্রেম। শুভমনের খেলা দেখতে মাঠে আসেন সচিন-কন্যা। শুভমনের প্রতি রানে তাঁর মুখের অভিব্যক্তি বদলাতে থাকে। সবই ক্যামেরাবন্দি করা হয়। দিন কয়েক আগেই অম্বানীদের অনুষ্ঠানে দেখা গিয়েছিল সারা-শুভমনকে। যদিও ক্যামেরা দেখে অপ্রস্তুত হয়ে পড়েন ক্রিকেট তারকা। তবে শুভমনকে নিয়ে প্রতি বারই অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয়েছে সচিন-কন্যাকে। তবে এই প্রেম পর্বের মাঝেই খোঁজ পড়ল আরও এক সারার। তিনি সইফ আলি খানের কন্যা। বলিউড অভিনেত্রী সারার সঙ্গেও শুভমনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কয়েক বার ‘ডেট’-এও গিয়েছেন তাঁরা। একটি অনুষ্ঠানে সারার সঙ্গে প্রেম নিয়ে হেঁয়ালি করে উত্তরও দেন। কিন্তু এই মুহূর্তে যে ভাবে ঘন ঘন সচিন-কন্যার সঙ্গে দেখা যাচ্ছে শুভমনকে, তাতে একাংশের অনুমান, সারা আলি নয়, সারা তেন্ডুলকরেই মজেছেন শুভমন!

কিন্তু কেন এগিয়ে গেলেন সারা তেন্ডুলকর। মাস কয়েক আগেও সারা নিজের ছবির প্রচারে এসে জানিয়েছিলেন, ক্রিকেটারকে বিয়ে করতে তাঁর অসুবিধে নেই। শুভমন গিলের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার উত্তর, এখনও পর্যন্ত তাঁর মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি। এ দিকে একাধিক বার শুভমনের সঙ্গে রেস্তোরাঁয় সময় কাটাতে দেখা গিয়েছে নবাব-কন্যাকে। কিন্তু হঠাৎই যেন সমস্ত প্রচারের আলো কেড়ে নেন সচিন-কন্যা। ক্রিকেট তারকার জন্মদিনে শুভেচ্ছা জানানো হোক কিংবা ঘুরতে গিয়ে একই জায়গা থেকে ছবি দেওয়া— সবটাই বেশ ইঙ্গিতপূর্ণ। সারা-শুভমনের দুরন্ত প্রেমের মাঝে অন্য সারা যে বেশ দূরত্ব বজায় রেখেছেন, তা ভালই বোঝা যাচ্ছে। অম্বানীদের যে অনুষ্ঠানে সচিন-কন্যা ও শুভমন একসঙ্গে প্রকাশ্যে ধরা দেন, সেই অনুষ্ঠানে র‌্যাম্প মাতাতে দেখা গিয়েছে সারা আলিকে। তবু একে অপরকে নাকি এড়িয়ে গিয়েছেন তাঁরা। এ ছাড়াও ক্রিকেটের মাঠে আগে কয়েক বার দেখা গেলেও যে দিন থেকে সারা তেন্ডুলকর মাঠে যাতায়াত বাড়িয়েছেন, নিজেকে গুটিয়ে নেন সইফ-কন্যা। বিশ্বকাপ শুরু হওয়ার পরই তীর্থ করতে বেরিয়ে যান সারা। ফিরে এসে শুধুই কাজে মন দিয়েছেন তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে, এর মাঝে প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে নতুন করে সখ্য নাকি শুভমনের মনে সচিন-কন্যার জায়গা পাকা করেছে। কেউ বলেছেন, সচিন তেন্ডুলকরের মেয়ে বলেই হয়তো শুভমন মজেছেন সারাতে। এ দিকে নিজেকে এখনও সিঙ্গল বলেই ঘোষণা করেছেন সইফ-কন্যা। তবে কি মন ভাঙতেই নিজেকে সরিয়ে নিলে সারা আলি খান?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE