Advertisement
১৬ মে ২০২৪
Pori Moni

গোলাপের পাপড়ির মাঝে পরীমণি, রাজের উদ্দেশে কী লিখলেন নায়িকা?

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় মুখ পরীমণি। তাঁর প্রেমকাহিনি এবং বিবাহিত জীবন প্রসঙ্গে চর্চা কখনও থামে না। এ বার বিবাহবার্ষিকীর বিশেষ ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Photograph of Pori Moni.

বিবাহবার্ষিকীতে পরীমণি। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৯:৪৭
Share: Save:

বাংলাদেশের অভিনেত্রীদের মধ্যে অন্যতম চর্চিত নাম পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহের জন্য বার বারই শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। কখনও স্বামীর নামে অভিযোগ জানিয়েছেন ফেসবুকেই। যদিও এখন তাঁদের সব অশান্তির শেষ। সে কথা অবশ্য ইদানীং পরীমণির পোস্টেই স্পষ্ট।

কয়েক দিন আগেই বিবাহবার্ষিকী পালন করলেন অভিনেত্রী। গোলাপে মোড়া চার দিক। তারই মাঝে পরম শান্তিতে শুয়ে পরীমণি। রাজের সঙ্গে ১২ মাস কাটিয়ে ফেললেন একসঙ্গে। তারই উদ্‌যাপন করলেন। সেই মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে তিনি লেখেন, “আমার একটা তুমি আছো।” সঙ্গে রাজকে সম্বোধন করতে ভোলেননি।

‘গুণিন’ ছবির সেটে প্রথম দেখা। সালটা ২০২১। মাত্র পাঁচ দিনের মাথায় পরীমণি ঠিক করেন, অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করবেন । বিয়ে করেও ফেলেছিলেন, কিন্তু সে সময় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তাঁরা। ২০২২ সালের ২২ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে নিকাহ্ সম্পন্ন হয় রাজ-পরীর।

বিয়ের জন্মদিন বলে কথা, বিশেষ এই দিনে কী উপহার পেলেন পরস্পরের কাছ থেকে? রাতে কেক কাটা দিয়ে শুরু। দিনে পরীমণিকে নিয়ে ঘুরতে যান রাজ। তবে অভিনেত্রীর স্বামীর কথায়, “রাতে কেক কাটার সময় পরী আমাকে আই লাভ ইউ বলেছে, এটাই আমার সেরা উপহার।” তিনি জানান, পরীমণি তাঁকে খুব ভালবাসেন, পরীর ভালোবাসা নিয়ে আরও বহু বছর এ ভাবে কাটিয়ে দিতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni anniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE