Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bollywood Update

প্রায় এক দশক পরে ফারহার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ! কবে আসছে নতুন সিনেমা?

বলিউডে পরিচালক হিসাবে তাঁর পথচলা শুরু 'বাদশা'র হাত ধরে। ফারহা খানের প্রথম ছবি ‘ম্যায় হুঁ না’-য় অভিনয় করেছিলেন শাহরুখ খান। তার পর ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতেও কাজ করেছেন ফারহা-শাহরুখ।

Image of Farah Khan and Shahrukh Khan.

ফারহা খান ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৬:১৭
Share: Save:

ষাটের কাছাকাছি এসে নতুন অক্সিজেন পেয়েছে তাঁর কেরিয়ার। অভিনেতা ও তারকা হিসাবে কর্মজীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন শাহরুখ খান। বছর শুরু করেছেন ‘পাঠান’-এর মতো বাণিজ্যিক ভাবে সফল ছবির মাধ্যমে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁর আরও একটি অ্যাকশন থ্রিলার ছবি ‘জওয়ান’। সেই ছবির হাত ধরে প্যান ইন্ডিয়ান দর্শকের কাছে পৌঁছে যাওয়ার লক্ষ্য বাদশার। তা ছাড়াও শাহরুখের ঝুলিতে রয়েছে রাজকুমার হিরানির ছবি ‘ডাঙ্কি’। সব ঠিকঠাক চললে চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে ওই ছবি। এ বার খবর, বলিউডে পরিচালক ফারহা খানের সঙ্গেও একটি ছবির জন্য জুটি বাঁধতে চলেছেন শাহরুখ।

‘পাঠান’-এর সাফল্য ও ‘জওয়ান’ নিয়ে অনুরাগীদের উন্মাদনার পর সর্বভারতীয় দর্শকের কাছে গ্রহণযোগ্য হবে, এমন ছবির দিকেই আপাতত বেশি ঝুঁকছেন শাহরুখ। একই কারণে ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিকেও না বলেছেন তিনি। শোনা যাচ্ছে, একটি মশলা ছবির জন্যই ফারহার সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। খবর, এই মূলধারার বাণিজ্যিক ছবির প্রযোজনার জন্য রেড চিলিজ় এন্টারটেনমেন্টের কথাই ভেবেছেন শাহরুখ ও ফারহা দু’জনেই।

আপাতত অ্যাটলির ‘জওয়ান’ ও আরিয়ান খানের ‘স্টারডম’-এর প্রযোজনায় ব্যস্ত শাহরুখের সংস্থা রেড চিলিজ়। সেই কাজ শেষ করে তবেই নতুন প্রজেক্টের হাত দেওয়ার পরিকল্পনা রয়েছে। যদিও সূত্রের খবর, ইতিমধ্যেই ফারহার সঙ্গে প্রাথমিক একটি চুক্তিও করে ফেলেছে রেড চিলিজ়। ফারহার সঙ্গে এখনও পর্যন্ত তিনটি ছবিতে কাজ করেছেন শাহরুখ। ‘ম্যায় হুঁ না’, ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো সফল ছবির পর ফের এই জুটির ছবি দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE