Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan Birthday

শাহরুখের জন্মদিন পালন করতে এসে খোয়া গেল ফোন, ‘মন্নত’-এর বাইরে চলল দেদার চুরি!

বুধবার সন্ধ্যা থেকেই মন্নতের বাইরে জড়ো হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু তার মধ্যে ঘটে গেল বিপত্তি। শাহরুখের বাড়ির বাইরে চলল চুরি।

Shah Rukh khan birthday celebration outside mannat fan stolen 17 phones

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৪:০৭
Share: Save:

৫৮-এ পা দিলেন শাহরুখ খান। সেই উপলক্ষে বৃহস্পতিবার প্রায় গোটা দিন চলল উদ্‌যাপন। রাতে বলিউড তারকাদের জন্য গোপন পার্টির আয়োজন করেছিলেন বাদশা। তবে ১ নভেম্বর রাত থেকেই ‘মন্নত’-এর বাইরে ভিড় জমিয়েছিলেন অসংখ্য অনুরাগী। ‘মন্নত’-এর বাইরে শুধুই গর্জন ‘এসআরকে’, ‘এসআরকে’ নামে। ২ নভেম্বর শাহরুখের জন্মদিন উপলক্ষে তার আগের দিন থেকে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীরা ভিড় জমাতে থাকেন মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকার সাদা বাংলো-এর কাছে। যার নাম ‘মন্নত’। চলতি বছরেও সেই রীতির ব্যতিক্রম হয়নি। বুধবার সন্ধ্যা থেকেই মন্নতের বাইরে জড়ো হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু তার মধ্যে ঘটে গেল বিপত্তি। ‘মন্নত’-এর বাইরে দেদার চুরি চালাল চোররা।

রাত ১২টার সময় বারান্দা থেকে দেখাও দেন শাহরুখ। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, চেনা ভঙ্গিমায় ভালবাসাও ফিরিয়ে দেন। ঠিক যখন তিনি দর্শন দিলেন তাঁর অনুরাগীদের, সেই সময় মন্নতের বাইরে চলছিল চুরি। যদিও শাহরুখের উপস্থিতি প্রথমটা কেউই তেমন বোঝেননি। আসলে সর্ষের মধ্যেই লুকিয়ে ছিল ভূত। শাহরুখের বাড়ির সামনে আগত হাজারও অনুরাগীর মধ্যে একদল পকেটমারও ছিল। প্রায় ১৭টির উপর ফোন চুরি হয়েছে ওই দিন রাতে। শাহরুখের জন্মদিন উদ্‌যাপনের পরই বান্দ্রা থানায় একের পর এক অভিযোগ দায়ের হতে থাকে সেই রাতেই। কে বা কারা এই হাত সাফাইয়ের কাজ করেছেন তাঁদের শানক্ত করা যায়নি। শুধু কি চুরি? বৃহস্পতিবার সকালে একটি অনুষ্ঠানের উদ্দেশে রওনা হন শাহরুখ। তখন বাদশার গাড়ি ঘিরে ধরারও চেষ্টা করেছিলেন কিছু অনুরাগী। পরিস্থিতি সামলাতে এক দল ভক্তের উপর লাঠিচার্জও করতে বাধ্য হয় মুম্বই পুলিশ। এক কথায় এ বছরের শাহরুখের জন্মদিন যেন ঘটনাবহুল রয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Shah Rukh Khan Mannat Birthday Celebration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE