Advertisement
১৯ মে ২০২৪
Shah Rukh Khan

বিনা অনুমতিতে শাহরুখকে চুম্বন, ভাইরাল ছবি ঘিরে নিন্দার ঝড়

ইন্ডাস্ট্রির অন্দরে ‘লেডিজ় ম্যান’ বলে সুনাম রয়েছে শাহরুখ খানের। সম্প্রতি দুবাইতে এক অনভিপ্রেত ঘটনার সম্মুখীন হলেন তারকা।

picture of Shah Rukh Khan

শাহরুখের অতর্কিতে। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৬:৫৫
Share: Save:

তিনি রোম্যান্সের বাদশা। আট থেকে আশি, যে কোনও বয়সের মহিলাই তাঁর অনুরাগী। তাঁর গালের টোলে গলেছে বহু নারীর হৃদয়। তিনি শাহরুখ খান। ইন্ডাস্ট্রির অন্দরে ‘লেডি়জ় ম্যান’ বলে সুনাম রয়েছে তাঁর। কিন্তু, সম্প্রতি দুবাইতে এক অনভিপ্রেত ঘটনার সম্মুখীন হলেন অভিনেতা।

মঙ্গলবার দুবাইতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান শাহরুখ। সেখানে নিমন্ত্রিত অতিথিদের সঙ্গে খানিকটা কুশল বিনিময় করতে দেখা যায়। দুবাইয়ের পানশালা, চারপাশে লেজার আলোর বিচ্ছুরণ। তার মাঝেই সহকারী পূজা দাদলানি ও ব্যক্তিগত দেহরক্ষীদের নিয়ে প্রবেশ করলেন শাহরুখ। পরনে তাঁর কালো স্যুট। বাদশাকে সামনে পেয়ে নিজস্বীর আবদার করতে থাকেন অতিথিরা। হাসিমুখেই সকলের আবদার মেটাতে থাকেন তিনি। এর মাঝেই হঠাৎ উপস্থিত হন এক তরুণী। শাহরুখকে জিজ্ঞেস করেন আপনাকে এক বার চুমু খেতে পারি? তবে জিজ্ঞাসাই সার, শাহরুখের সম্মতির অপেক্ষা না করেই গলা জড়িয়ে গালে চুমু বসালেন বাদশার। তাতে অবশ্য কোনও রকম বিরক্তি ধরা পড়েনি বাদশার চোখেমুখে।

তরুণীর এই আচরণে সমালোচনায় সরব হয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। কেউ লিখেছেন, কারও অনুমতি ছাড়া এমন কাজ করা উচিত নয়। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘‘নায়িকাদের সঙ্গে যদি কোনও পুরুষ ভক্ত এমন আচরণ করতেন তখন কী হত? তারকাদের ভালোবাসা এক জিনিস, আর বিনা অনুমতিতে তাঁদের ব্যক্তিগত পরিসরে ঢুকে পরাটা অন্যায়।’’ যদিও শাহরুখের তরফে এই প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে শুধু শাহরুখই নন, মাঝেমধ্যেই অন্য তারকাদেরও এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়। আসলে একেই হয়তো বলে খ্যাতির বিড়ম্বনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE