Advertisement
২১ মে ২০২৪
Shah Rukh Khan

‘পাঠান’ এমনিতে বিনোদনে ভরপুর, তবু কী যেন বাদ পড়ল! মনে করালেন শাহরুখ

‘পাঠান’ নিয়ে নানা মুনির নানা মত। সিন্ধের সঙ্গে মোলাকাতে মজাদার অভিজ্ঞতা হল শাহরুখের।

‘পাঠান’ বিতর্কের আবহে অন্য মেজাজে শাহরুখ।

‘পাঠান’ বিতর্কের আবহে অন্য মেজাজে শাহরুখ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৭:৫৪
Share: Save:

ফিফা বিশ্বকাপের মরসুমে কাতারে ‘পাঠান’ ছবির প্রচার করতে গিয়েছিলেন শাহরুখ খান। সেখানেই কৌতুকশিল্পী সুমেধ সিন্ধের মুখোমুখি হন নায়ক। শাহরুখ জানান, সিন্ধেকে অনুসরণ করেন না। তবু ভিডিয়ো দেখেন নিয়মিত। জানান, ভাল লাগে দেখতে, তাই দেখেন। সিন্ধের সঙ্গে মোলাকাতে সামনাসামনি মজাদার অভিজ্ঞতা হল শাহরুখের। আপ্লুত ‘বাদশা’ বললেন, “আমি যে কোনও কিছুর পাঠ দিচ্ছি না, এতেই আমি খুশি।”

বলিউড তারকাদের নকল করে মজাদার ভিডিয়ো বানিয়ে চলেছেন সিন্ধে। কখনও আমির খান, কখনও শাহরুখ, আবার কখনও হৃতিক রোশন— বিভিন্ন তারকা চরিত্রের কণ্ঠ এবং বাচনভঙ্গি অনুকরণ করে সমসাময়িক বিষয়ে কথা বলতে দেখা যায় তাঁকে। ‘পাঠান’ নিয়ে বিতর্কের আবহে শাহরুখের সঙ্গে কথা বলার সময়েও বিভিন্ন রূপ ধারণ করলেন সিন্ধে।

তিনি আমির হয়ে শাহরুখকে বললেন, “আমি যা পাঁচ বছরে করেছি, তুমি চার বছর পরেই করে দিলে। আমায় অনুসরণ করছ নাকি?” নায়কের জবাব, “তোমায় নয়, তোমার গতিকে অনুসরণ করি। যদি তোমার গতিতে তোমায় অনুসরণ করতাম, ২০ বছর লাগত।”

এর পর নওয়াজ়উদ্দিন সিদ্দিকীর স্বরে কথা শুরু করেন সিন্ধে। এই বয়সে ‘পাঠান’-এর পেশিবহুল, নির্মেদ চেহারার রহস্য জানতে চাইলে নায়ক হেসে বললেন, “নওয়াজ় ভাই, তুমি বলেছিলে তুমি প্রচুর খাচ্ছ, আমি একেবারেই খাওয়া ছেড়ে দিয়েছিলাম। যদি অল্প খেয়ে শরীরচর্চা করো, তার চেয়ে ভাল আর কিচ্ছু নেই!”

এর পর সিন্ধে যখন হৃতিকের ভূমিকায়, আরও মজাদার মুহূর্ত উপহার পেলেন দর্শক। শোনা যায়, ‘হৃতিক’ বলছেন, “ট্রেলার খুব ভাল লেগেছে। তুমি অসাধারণ...বিনোদনের সব উপাদান সেখানে রয়েছে। কিছু কি বাদ গেল?”

শাহরুখ কিছু ক্ষণ থেমে রসিক জবাবে বললেন, “যদি সব মিটে যাওয়ার পর তুমি এই কথোপকথন শোনো, তা হলে বলি, একমাত্র তোমার উপস্থিতিই বাদ গিয়েছে ‘পাঠান’-এ।”

২০২৩ সালে গোটা বছর ধরেই শাহরুখের ছবি মুক্তি পাবে। জানুয়ারিতে ‘পাঠান’, জুনে ‘জওয়ান’ আর ডিসেম্বরে ‘ডাংকি’ দিয়ে দর্শকের মন ভরানোর চেষ্টা ‘বাদশা’র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Pathaan Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE