Advertisement
০২ মে ২০২৪
Sanya Malhotra

‘মিথ্যাবাদী’র তকমা মেনে নিয়েছিলেন, দিন এগিয়ে আসতে তবেই ‘জওয়ান’ নিয়ে মুখ খুললেন সানিয়া

শুরুতে ‘জওয়ান’ নিয়ে মুখ না খুললেও নির্মাতারা ছবিমুক্তির নতুন তারিখ ঘোষণা করতে তা ভাগ করে নিয়েছিলেন সানিয়া। এতেই সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

Shah Rukh Khan’s ‘Jawaan’ Co-Star Sanya Malhotra Gets Candid On Fans Labelling her liar

‘জওয়ান’-এর প্রস্তুতি পর্বে শাহরুখের নায়িকা নিয়ে বিস্তর জল্পনা চলেছে। নয়নতারা, দীপিকা পাড়ুকোনের পাশে উঠে এসেছিল সানিয়ার নামও। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ০৯:৫৯
Share: Save:

মুখে-হাতে ব্যান্ডেজ জড়ানো শাহরুখ খানকে দেখতে অধীর অপেক্ষায় দর্শক। ‘জওয়ান’ মুক্তি পাবে সেপ্টেম্বরে। তার আগে অভিনেত্রী সানিয়া মলহোত্রের কথায় বিভ্রান্তি ছড়িয়েছিল। শাহরুখের সঙ্গে তিনিও কি থাকছেন ‘জওয়ান’-এ? এত দিনে স্পষ্ট করলেন সানিয়া।

ছোট্ট ছোট্ট চরিত্রেও তিনি নজর কাড়েন দর্শকের। এর আগে বলিউডের মহাতারকাদের সঙ্গে কাজ করেছেন সানিয়া। আমির খান, নীতেশ তিওয়ারি থেকে শুরু করে অনুরাগ বসু— কে নেই সেই তালিকায়! তবে শাহরুখের সঙ্গে কাজ করা হয়নি তাঁর। ‘দঙ্গল’-এর অভিনেত্রী এ বার পাবেন ‘বাদশা’কে। ব্যাপারটা স্বপ্নপূরণের মতোই, জানালেন সানিয়া।

অ্যাটলি পরিচালিত অ্যাকশন ছবি ‘জওয়ান’ যখন প্রস্তুতি পর্বে ছিল, শাহরুখের নায়িকা নিয়ে বিস্তর জল্পনা চলেছে। নয়নতারা, দীপিকা পাড়ুকোনের পাশে উঠে এসেছিল সানিয়ার নামও। তবে নিজেকে অত্যন্ত ‘পেশাদার’ বলে দাবি করেন সানিয়া। জল্পনার মাঝে টুঁ শব্দটিও করেননি তিনি। সম্প্রতি তাঁর অভিনীত ‘কাঁঠাল: আ জ্যাকফ্রুট মিস্ট্রি’ ওটিটিতে মুক্তি পাওয়ার পর এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে কাজ করা নিয়ে মুখ খুললেন সানিয়া।

বললেন, “লোকে তো আমায় মিথ্যাবাদী বলছে। সবই জানি। কিন্তু আমার কোনও উপায় ছিল না। অত আগে থেকে কী ভাবে ঘোষণা করে দেব?”

সানিয়ার দাবি, তিনিও শান্তিতে বলতে পারবেন এ বার সব। শুরুতে ‘জওয়ান’ নিয়ে মুখ না খুললেও সম্প্রতি নির্মাতারা ছবিমুক্তির নতুন তারিখ ঘোষণা করার পর তা ভাগ করে নিয়েছিলেন সানিয়া। এতেই আর এক দফা সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

সেই প্রসঙ্গ তুলে নিজেই সানিয়া বললেন, “আমার প্রথম ছবি ‘দঙ্গল’-এর সময়ে বন্ধুদেরও বলিনি। আগে খবরে ছবিটির ঘোষণা হয়েছে, তার পর সব প্রকাশ্যে এসেছে। যতই জল্পনা হোক, আগে ভাগে কোনও কিছু ফাঁস না করে দেওয়া আমার কর্তব্য।”

এর পরই সানিয়া বলেন, “কিন্তু এ বার আনন্দের সঙ্গে জানাচ্ছি, ‘জওয়ান’-এ আমিও আছি।”

শাহরুখের সঙ্গে কাজ করার উত্তেজনাও লুকোলেন না সানিয়া। জানালেন, স্বপ্ন ছিল, যে স্বপ্নে বাঁচছেন এখন। এই সুযোগ পেয়ে কৃতজ্ঞতার শেষ নেই সানিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanya Malhotra Shah Rukh Khan Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE