Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

শাহরুখ-গৌরী সংসার পাতেন পেন্টহাউসে, কিন্তু কেন বাদশার শাশুড়ির সেই বাসা পছন্দ হয়নি?

এই মুহূর্তে মুম্বই শহরের দামি বাড়ির তালিকায় প্রথমের দিকে রয়েছে শাহরুখের মন্নত। তবে জানেন কি, এক সময় শাহরুখের পেন্টহাউস ছোট মনে হয় অভিনেতার শাশুড়ির।

Gauri Khan and Shah Rukh Khan

গৌরী-শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৫:৫৬
Share: Save:

তিন দশকের বেশি সময়ের দাম্পত্য জীবন তাঁদের। ভাল সময়ে যেমন পাশে থেকেছেন, বিপদের সময়েও শক্ত করে হাত ধরে থেকেছেন শাহরুখ খান ও গৌরী খান। যদিও কঠিন সময় পার করে এখন শাহরুখ-গৌরী নিজেদের স্বপ্নের দুনিয়া সাজিয়েছেন ‘মন্নত’-এ। মুম্বইয়ের বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডের সামনে সুউচ্চ অট্টালিকা। প্রতি দিন হাজারো অনুরাগী ভিড় করেন এই বাড়ির বাইরে। এই মুহূর্তে মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান শাহরুখের মন্নত। বলিউডে নিজের কর্মজীবনের শুরুর দিকে অবশ্য শাহরুখ থাকতেন মুম্বইয়ের তাজ হোটেলের কাছেই একটি ফ্ল্যাটে। যদিও সেটি সাধারণ ফ্ল্যাট নয়, ছিল একটি বিলাসবহুল একটি ‘পেন্টহাউস’। কিন্তু জামাইয়ের ফ্ল্যাট একেবারেই পছন্দ ছিল না গৌরীর মা সবিতা ছিব্বরের। মনে হত বড্ড ছোট জায়গায় মেয়ে গৌরীকে নিয়ে থাকেন শাহরুখ।

শাহরুখ-গৌরী দু’জনেই দিল্লিতে বড় হয়েছেন। মুম্বই নগরীতে জমির দাম আকাশছোঁয়া। লক্ষ লক্ষ মানুষের মাথার উপর ছাদ জোটে না। সেখানে নিজের জমি কিনে বাড়ি তৈরি করা হাতে চাদ পাওয়ার সমান। তবে বলিউডের অনেকেই সেই অসম্ভবকে সত্যি করেছেন। তাঁদের মধ্যে শাহরুখ অন্যতম। তবে গৌরী যখন শাহরুখের সঙ্গে ফ্ল্যাটে সংসার শুরু করেন, তখন বাদশার শাশুড়ির খুব একটা সায় ছিল না। দিল্লির অভিজাত বাসিন্দারা সাধারণত বড় বাংলোতে থাকতেই অভ্যস্ত। তাই ফ্ল্যাটে থাকাটা খুব একটা ভাল চোখে দেখেননি গৌরীর মা। এ ছাড়াও যে ফ্ল্যাটে তাঁরা ছিলেন, তার ছাদ ছিল ত্রিকোণ আকারের। গৌরীর মায়ের ফ্ল্যাটটি জাহাজের মতো মনে হত। সেই কারণেই শাহরুখের পেন্টহাউস তাঁর একদমই পছন্দ ছিল না।

তবে জামাই মন্নত কেনার পর খুব খুশি হয়েছিলেন শাশুড়ি সবিতা। বিলাসবহুল অট্টালিকায় তিন ছেলেমেয়ে ও স্ত্রীকে নিয়ে থাকেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE