Advertisement
১৯ মে ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথা শাহরুখ-তনয়ের

২ অক্টোবর প্রমোদতরীতে এনসিবি-র আধিকারিকরা তল্লাশি শুরু করার খানিক আগেই নাকি আরিয়ান এক বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলছিলেন।

উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে আরিয়ান মাদক বিষয়ে আলোচনা করেছিলেন।

উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে আরিয়ান মাদক বিষয়ে আলোচনা করেছিলেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১০:৪৯
Share: Save:

উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে আরিয়ান মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে। তেমনই ‘প্রমাণ’ পেল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বুধবার তারকা-সন্তানের জামিনের শুনানির আগে আদালতের হাতে সেই তথ্য তুলে দিলেন আধিকারিকরা।

বুধবার সর্বভারতীয় এক সংবাদমাধ্যম দাবি জানাল, মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবি-র আধিকারিকরা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন। শাহরুখ-তনয়ের হোয়াটসঅ্যাপ থেকে সে তথ্য পাওয়া গিয়েছে বলে দাবি এনসিবি-র।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, উঠতি বলিউড অভিনেত্রী ছাড়াও এক মাদক পাচারকারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্যপ্রমাণও আদালতের কাছে জমা পড়েছে। মঙ্গলবার জানা গিয়েছিল, আরিয়ানের মা গৌরী ছেলের জন্য মানত করেছেন। জামিনে ছাড়া না পাওয়া পর্যন্ত ‘মন্নত’-এ কোনও প্রকার মিষ্টি রান্না করা হবে না। বলি তারকার হেঁসেলে এমনই নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan drug case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE