Advertisement
০৩ মে ২০২৪
Shahid kapoor

শাহিদের বিয়ের খবরে হৃদয় ভেঙেছিল শেহনাজ়ের! মীরাকে ঠকাচ্ছেন না তো? প্রশ্ন গায়িকার

শাহিদ আর মীরার প্রেমে মাছি গলারও উপায় নেই। তবু শেহনাজ় অকুণ্ঠ ভাবে জানান, শাহিদের বিয়ে হচ্ছে শুনে কী করেছিলেন তিনি।

Photo of Shahid Kapoor, Mira Rajput and Shehnaaz Gill

শাহিদের সঙ্গে মীরার বিয়ে হচ্ছে শুনে একেবারে মুষড়ে পড়েছিলেন শেহনাজ়। — ফাইল চিত্র।

মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১৪
Share: Save:

একমাত্র শেহনাজ় গিলের পক্ষেই এমনটা সম্ভব। বলিউডের অন্যতম সুদর্শন নায়ককে কি না হঠাৎ বলে বসলেন, বিয়ের খবরে তাঁর হৃদয় ভেঙেছিল!

শেহনাজ়ের জনপ্রিয় চ্যাট শো-য়ে বলিউড তারকারা আসেন, মন খুলে কথা বলেন। সম্প্রতি এসেছিলেন অভিনেতা শাহিদ কপূর। মীরা রাজপুতের সঙ্গে সুখী দাম্পত্যজীবন তাঁর। তাঁদের বন্ধুত্ব-প্রেমের রসায়ন বলিউডে নজির গড়েছে। তার পরও শেহনাজ় অকুণ্ঠ ভাবে জানান, শাহিদের বিয়ে হচ্ছে শুনে একেবারে মুষড়ে পড়েছিলেন তিনিও। হাসতে হাসতে আরও বলেন, “শুধু আমি কেন, কত মেয়ের যে হৃদয় ভেঙেছে তোমার আর মীরার বিয়ে খবরে!”

শুনে ঈষৎ বিব্রত শাহিদ বলে ওঠেন, ‘‘সরি।’’ কৌতুক করে শেহনাজ়ও মন্তব্য করলেন, ‘সরি’ বলার সময় অদ্ভুত অভিব্যক্তি দেখা গিয়েছে শাহিদের মুখে। এর পরেই তাঁকে মোক্ষম প্রশ্নটি করে বসেন শেহনাজ়। তিনি জানতে চান শাহিদের কাছে, মীরার প্রতি তিনি বিশ্বস্ত কি না! এমন প্রশ্ন শুনে হতবাক হয়ে যান অভিনেতা। ‘ফরজি’ তারকা এর পর দেন মহাকাব্যিক প্রত্যুত্তর।

শাহিদ বলেন, “কেন তুমি কি আমায় সন্দেহ করছ? এ বার কিন্তু মহা বিপদে পড়ব আমি!” এই বলে তাঁরা দু’জনেই হাসিতে ফেটে পড়েন।

শাহিদের সঙ্গে শেহনাজ়ের এই মনখোলা কথাবার্তা শুনে খুশি হয়েছেন অনুরাগীরা। শেহনাজ় যে ভিডিয়োর ঝলক ভাগ নিয়েছেন তাতে শোনা যায়, ‘যব উই মেট’-এ শাহিদের সঙ্গে কাজ করতে চেয়েছিলেন তিনি।

শাহিদ বলেন, ‘‘কে না করেছিল?’’ শেহনাজ় বলেন, ‘‘জানি না।’’ শেহনাজ়কে সেই ছবির পরিচালক ইমতিয়াজ় আলিকে ফোন করার পরামর্শ দেন শাহিদ। তাঁর কাছ থেকেই জেনে নিতে বলেন, কেন শেহনাজ়কে ছবিতে নেননি তিনি। চটজলদি উত্তর দেন শেহনাজ়, ‘‘ উনি নিজেই করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE