Advertisement
০৩ মে ২০২৪
Shilpa Shetty

রাজ কুন্দ্রার সঙ্গে সম্পর্কের কারণে ‘ঘর ভাঙানি’র তকমা জুটেছিল কপালে, কী হাল হয় শিল্পার?

শিল্পার সঙ্গে রাজের সম্পর্কের খবর জানাজানি হতেই ‘ঘর ভাঙানি’র তকমা জোটে শিল্পার কপালে। সেই অপবাদ জুটতেই কী অনুভূতি হয় অভিনেত্রীর?

shilpa shetty reveals how being called home breaker made her ill

শিল্পা-রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৪:৩২
Share: Save:

প্রায় ১৪ বছরের সংসার তাঁদের। এখন দুই সন্তানের মা-বাবা তাঁরা। ২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রার সঙ্গে ঘর বাঁধেন শিল্পা শেট্টি। যদিও বিয়ের আগে প্রায় দু’বছর সম্পর্কে ছিলেন তাঁরা। সেই সময় বিবাহিত ছিলেন রাজ। কবিতা কুন্দ্রা ছিলেন শিল্পপতির তৎকালীন স্ত্রী। শিল্পার সঙ্গে রাজের সম্পর্কের খবর জানাজানি হতেই ‘ঘর ভাঙানি’র তকমা জোটে শিল্পার কপালে। কবিতা তাঁর ও রাজের সম্পর্ক ভাঙার কারণ হিসেবে দায়ী করেছিলেন শিল্পাকে। সেই অপবাদ জুটতেই কী অনুভূতি হয় অভিনেত্রীর? সে কথাই জানালেন সম্প্রতি এক সাক্ষাৎকারে।

বিয়ে করার সময় থেকে বার বার শুনতে হয়েছে, টাকার জন্যই নাকি রাজের প্রতি মন গলেছিল শিল্পার। এ বার অভিনেত্রী জানালেন, রাজ ধনী। তাঁর থেকেও ধনী ব্যক্তিরা ছিলেন, যাঁরা তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন। ইন্ডাস্ট্রির অন্দরেই তাঁকে ‘গোল্ড ডিগার’-এর তকমা দেন কেউ কেউ। যদিও এই প্রসঙ্গে শিল্পা বলেন, ‘‘যখন রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগ্‌ল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনও ধনীই আছি। আমি কর থেকে জিএসটি, সবটাই নিজের অর্জিত অর্থ থেকে দিই।’’ তবে তাঁর উপর কবিতার তোলা অভিযোগ নাকি বেশ প্রভাব ফেলে তাঁর শরীরে। শিল্পা জানান, রীতিমতো অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। অভিনেত্রী নিজের অবস্থান স্পষ্ট করে জানিয়েছেন, তিনি প্রথম থেকেই রাজকে বলে দিয়েছিলেন, যত ক্ষণ তিনি বিবাহিত সম্পর্কে রয়েছেন, তত ক্ষণ তাঁদের মধ্যে বন্ধুত্বের থেকে বেশি কিছু সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Raj Kundra Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE