Advertisement
০২ মে ২০২৪
Dipika Kakar & Shoaib Ibrahim

সদ্যোজাত ইনকিউবেটরে, হাসপাতাল থেকে দীপিকার ছবি দিয়ে কী লিখলেন স্বামী শোয়েব?

দিন কয়েক আগেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা কক্কর ইব্রাহিম। এই মুহূর্তে সদ্যোজাত রয়েছে ইনকিউবেটরে, কিন্তু কেমন আছেন অভিনেত্রী? জানালেন শোয়েব।

Image of Shoib Ibrahim And Dipika Kakkar Ibrahim.

(বাঁ দিকে) শোয়েব ইব্রাহিম। দীপিকা কক্কর ইব্রাহিম (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৩:৪০
Share: Save:

সময়ের আগেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টেলি অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। গত ২১ জুন সেই সুখবর ভাগ করেছেন অভিনেত্রীর স্বামী শোয়েব ইব্রাহিম। নির্দিষ্ট সময়ের অনেকটা আগেই জন্ম হয়েছে ছেলের। আপাতত সদ্যোজাতকে রাখা হয়েছে ইনকিউবেটরে। তাই চিন্তায় নতুন মা-বাবা। তবে অভিনেত্রীর স্বাস্থ্যের খবর নিয়ে বেশ উদ্বেগে তাঁর অনুরাগীরা। কিন্তু কেমন আছেন দীপিকা? সেই খবরই দিলেন শোয়েব।

সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর নিজের ইনস্টাগ্রামে ভাগ করে শোয়েব লেখেন, “২১ জুন ভোরের দিকে আমাদের পুত্রসন্তান পৃথিবীর আলো দেখল। যদিও কিছুটা সময়ের আগেই হল, তবে চিন্তার কোনও কারণ নেই। মা ও ছেলে দু’জনেই সুস্থ রয়েছে, আশীর্বাদ করবেন।” যদিও তার পরই জানা যায়, তাঁদের সন্তান ইনকিউবেটরের রয়েছে। সেই সময় থেকেই দীপিকার স্বাস্থ্যের খবর পেতে মুখিয়ে ছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। অবশেষে হাসপাতালের বিছানায় বসে থাকা দীপিকার ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘‘ও এখন ভাল আছে।’’

চলতি বছর ২২ জানুয়ারি এক রোদ ঝলমলে রবিবারের দুপুরে সাদা পোশাকে, মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ লেখা টুপি পরে ঘোষণা করেন তাঁদের সন্তান আগমনের খবর। শোয়েবের সঙ্গে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন করেছেন বলে যদিও বার বার সমালোচনার মুখে পড়তে হয়ে দীপিকাকে। তবে সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে শোয়েবের সঙ্গে দাম্পত্যের পাঁচ বছর পার করলেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Shoaib Ibrahim New Born Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE