Advertisement
১৫ মে ২০২৪
Shraddha Kapoor

‘মক্কার’ হতে গিয়েই শ্রদ্ধার জীবন বদলে যায় এক মুহূর্তে! মিথ্যার আশ্রয় নেওয়ায় পরিণতি কী?

বলিউডে ১০ বছর কেটে গেল শক্তি কপূরের কন্যার। তারকাসন্তান হিসাবে বিশেষ কোনও সুবিধা পাননি বলেই জানান শ্রদ্ধা। বরং যত দিন গিয়েছে ইন্ডাস্ট্রিকে নিজের মতো করেই আবিষ্কার করেছেন।

Shraddha Kapoor admits to one cheating incident that changed her life

মিথ্যা কথা কি বলেন শ্রদ্ধা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৬:০৮
Share: Save:

মুক্তির দ্বিতীয় দিনেও হইহই করে চলছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবি ঘিরে দর্শকের উচ্ছ্বাস দেখে খুশি লাভ রঞ্জন। তাঁর পরিচালনায় সব সময়েই কিছু না কিছু চমক অপেক্ষা করে থাকে। হোলির আমেজে ৮ মার্চ মুক্তি পাওয়া ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর মূল আকর্ষণ নায়ক-নায়িকা জুটি। রণবীর কপূরের সঙ্গে শ্রদ্ধা কপূরের রসায়ন কে উপভোগ্য হবে তা আগেই ঠিক বুঝে গিয়েছিলেন পরিচালক। এর আগে এই জুটিকে আর কেউ ব্যবহার করেননি। ছবির প্রচারে এসে শ্রদ্ধাও আহ্লাদে আটখানা!

বলিউডে ১০ বছর কেটে গেল শক্তি কপূরের কন্যার। তবে তারকাসন্তান হিসাবে বিশেষ কোনও সুবিধা পাননি বলেই জানান শ্রদ্ধা। বরং যত দিন গিয়েছে ইন্ডাস্ট্রিকে নিজের মতো করেই আবিষ্কার করেছেন। মানুষটা সেই আগের মতোই আছেন, জানালেন ৩৬ বছরের অভিনেত্রী। ছবিতে তিন্নি চরিত্রের সঙ্গে তাঁর কতটুকু মিল? জিজ্ঞাসা করতে শ্রদ্ধা বলেন, “আমি অনেক ভেবেচিন্তে পা ফেলি। কোনও কথা বলার আগেও ভাবি। সাবধানী। তবে চরিত্রটি থেকে অনেক কিছু শিখেছি।” এর পর অবধারিত ভাবেই এসে পড়ে ‘ঝুঠ’ বা মিথ্যার প্রসঙ্গ। মিথ্যা কথা কি বলেন শ্রদ্ধা? ভেবেচিন্তে একটু লজ্জা পেয়ে বললেন, “আমি এক বার পরীক্ষায় টুকলি করতে গিয়ে বিশ্রী ভাবে ধরা পড়েছিলাম। সে বার মোজার ভিতরে লিখে রেখেছিলাম প্রয়োজনীয় তথ্য। মোজা নামিয়ে দেখে দেখে লিখছি আর ভাবছি, আহ, কেমন দিলাম! কেউ কল্পনা করতে পারবে না। হঠাৎ ঘুরে দেখি পাশেই দিদিমণি দাঁড়িয়ে আছেন। আমাকেই দেখছেন। আমি বুঝলাম, আমি শেষ। এর পর কী হল আর বলছি না।” শ্রদ্ধা জানান, সেই ঘটনার পর আর কখনও মিথ্যার আশ্রয় নিয়ে কিছু করেননি।

মুক্তির দিনে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ১৫ কোটি টাকার ব্যবসা করেছিল। দ্বিতীয় দিনে ৫ কোটি কমলেও ১০ কোটি ঝুলিতে এসেছে। আরও কাজ করতে চান শ্রদ্ধা। বিভিন্ন রকম ছবিতে নিজেকে ভেঙেচুরে দেখার ইচ্ছা প্রকাশ করলেন নায়িকা। খুব শীঘ্রই ‘স্ত্রী ৩’-র শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE