Advertisement
০২ মে ২০২৪
Shraddha Kapoor

একের পর এক প্রেম ভেঙেছে শ্রদ্ধার এ বার কার সঙ্গে রিহানার অনুষ্ঠানে দেখা গেল শক্তি-কন্যাকে?

নিঃশব্দে ভেঙে যায় শ্রদ্ধার একাধিক প্রেম। এ বার কার সঙ্গে রাতের পার্টিতে দেখা গেল অভিনেত্রীকে?

শ্রদ্ধা কপূর।

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৫:২২
Share: Save:

২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শ্রদ্ধা কপূর। সেই সময় সহ-অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে প্রেম করেছেন শ্রদ্ধা। বলিউডে কানাঘুষো, ‘আশিকি ২’ ছবির কাজ চলাকালীন আদিত্যের থেকে নাকি আলাদা করা যেত না শ্রদ্ধাকে। দু’জনের সেই রসায়ন ধরা পড়েছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। তবে সেই সময়েও নিজের প্রেম নিয়ে টুঁ শব্দটি করেননি শ্রদ্ধা। তার পর অভিনেতা ফারহান আখতারের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যায়, একসঙ্গে ছবি করেন তাঁরা। শোনা যায় শক্তি কপূরের আপত্তিতেই ভেঙে যায় সেই সম্পর্ক। তার পর ফের প্রেম পড়েন অভিনেত্রী তবে কোনও অভিনেতা নয়। বলিউডের নামী চিত্রগ্রাহক রোশন শ্রেষ্ঠার। তাঁর সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি রোহন বা শ্রদ্ধা। তবে কোনও রাখঢাক ছাড়াই নানা জায়গায় একসঙ্গে পৌঁছে যেতেন তাঁরা। কথা ছিল বিয়ে করবেন রোহন-শ্রদ্ধা। তবে ছাদনাতলা দূর অস্ত, নিঃশব্দে ভেঙে যায় রোহন-শ্রদ্ধার প্রেম। সেই সম্পর্ক ভাঙতেই লেখকের প্রেম পড়েছেন অভিনেত্রী। নাম রাহুল মোদী।

গত বছর মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলেন মোটের উপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। সেই ছবির লেখক রাহুল মোদীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা। গত বছর থেকেই বার বার রাহুলের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। কখনও নৈশভোজে। কখনও আবার রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন। সম্প্রতি অনন্ত অম্বানী প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে রাহুলের সঙ্গেই দেখা যায় তাঁকে। যদিও অনন্তের বিবাহ পূর্বের যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হল তাতে দেখা গিয়েছে এই জুটিকে। কালো রঙের বডি কন পোশাকে শ্রদ্ধা, কালো রঙের শুট পরে রাহুল। রিহানার গানের তালে নাচছেন অভিনেত্রী রাহুলের পাশে দাঁড়িয়ে। তবে ক্যামেরা দেখতেই সাবধানী হয়ে যান। এই মুহূর্তে শ্রদ্ধার সমসাময়িক প্রায় সব অভিনেত্রীরাই বিবাহিত। সম্প্রতি বিয়ে করবেন কি না সেই নিয়ে মত জানতে চান অনুরাগীদের অভিনেত্রী। তবে কি রাহুলের সঙ্গেই ঘর বাঁধতে চলেছে কি না শ্রদ্ধা সেই নিয়ে জল্পনা! রাহুল শুধু ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির নয়, পরিচালক লভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’-র মতো হিট ছবির কাহিনিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE