Advertisement
০৫ মে ২০২৪
Srijato

Srijato: শ্রীজাতর প্রথম ছবির জন্য মুম্বই থেকে শ্রেয়া এবং জিয়াগঞ্জ থেকে অরিজিৎ গান রেকর্ড করে পাঠাবেন

আপাতত ছবিতে ৪টি গান রাখার কথা ভেবেছেন শ্রীজাত। তার মধ্যে ২টি গান গাইতে চলেছেন অরিজিৎ সিংহ এবং শ্রেয়া ঘোষাল। 

অরিজিৎ,  শ্রীজাত এবং শ্রেয়া।

অরিজিৎ, শ্রীজাত এবং শ্রেয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৯:২৬
Share: Save:

শ্রীজাতর ছবি ‘মানবজমিন’-এ গান গাইবেন অরিজিৎ সিংহ এবং শ্রেয়া ঘোষাল। আনন্দবাজার অনলাইনকে পরিচালক জানালেন, আপাতত ছবিতে চারটি গান রাখার কথা ভেবেছেন তিনি। তার মধ্যে দু’টি গান গাইতে চলেছেন অরিজিৎ সিংহ এবং শ্রেয়া ঘোষাল।

পরিচালনার পাশাপাশি প্রথম ছবির জন্য গানও লিখেছেন গীতিকার শ্রীজাত। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছেন, “আমার ছবিতে গান গাইবে বলে শ্রেয়া এবং অরিজিৎ খুব খুশি। কাজ শুরু করার জন্য ওরা অপেক্ষা করে আছে ।” শ্রেয়া এবং অরিজিতকে নিয়ে কাজ করবেন বলে আগেই মনস্থির করেছিলেন শ্রীজাত। সেই পরিকল্পনা মতোই গানের শব্দ সাজিয়েছেন তিনি।

শ্রীজাতর কথায়, “কোন গায়ক বা গায়িকার গলায় কোন শব্দগুলো ভাল খেলে, সে কথা গীতিকার মাথায় রাখলে গানটা আরও ভাল হয়ে যায়। যেমন কিশোর কুমার বা মহম্মদ রফির গলায় কিছু শব্দ অনবদ্য শোনায়। তেমনই শ্রেয়া এবং অরিজিতের জন্য গান লিখতে লিখতে আমি বুঝতে পেরেছি, কোন শব্দ ওদের গলায় খেলে ভাল। সেই অনুযায়ী গান লিখেছি।”

এই প্রথম নয়, অতীতেও একাধিক বার শ্রেয়া এবং অরিজিতের সঙ্গে কাজ করেছেন শ্রীজাত। তৈরি হয়েছে ‘তোমাকে ছুঁয়ে দিলাম’, ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’, ‘জানি দেখা হবে’-র মতো জনপ্রিয় সব গান। কিন্তু এ বার কলকাতায় এসে কাজ করবেন না শ্রেয়া এবং অরিজিৎ। বর্তমানে শ্রেয়া আছেন মুম্বইতে এবং অরিজিৎ জিয়াগঞ্জে। সেখান থেকেই গান রেকর্ড করে পাঠাবেন তাঁরা। অতিমারি আবহে দূরত্ব বজায় রেখেও সুরে এবং কথায় আবার এক হবেন শ্রীজাত, শ্রেয়া এবং অরিজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Arijit Singh Srijato Shreya Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE