Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

কমল-কন্যাকে ধাওয়া করতে করতে বিমানবন্দরে এসে হাজির অপরিচিত! আতঙ্কে শ্রুতি হাসন

দক্ষিণী মেগাতারকার মেয়ে, নিজেও নামজাদা নায়িকা ও গায়িকা। সম্প্রতি এক নাছোড়বান্দা অনুরাগীর পাল্লায় পড়ে রীতিমতো ঘাবড়ে গেলেন শ্রুতি হাসন।

Shruti Haasan gets irritated after man follows her to her car at airport

শ্রুতি হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৮
Share: Save:

বিনোদন জগতের তারকাদের নিয়ে অনুরাগীদের উন্মাদনার নিরিখে ভারতের জুড়ি মেলা ভার। বিনোদন জগতের তারকাদের রীতিমতো চোখে হারান এ দেশের দর্শক। পেশাগত জীবনের তো বটেই, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নিরন্তর উৎসাহ অনুরাগীদের। তারকারা কোথার থাকেন, কার সঙ্গে সময় কাটান, কোথায় যাতায়াত করেন— ইত্যাদি নিয়ে কৌতূহলের শেষ নেই তাঁদের। এই কৌতূহল মেটাতেই কখনও কখনও এক্তিয়ার বহির্ভূত কাজও করে বসেন তাঁরা। সম্প্রতি এমনই এক ঘটনার কবলে পড়লেন অভিনেত্রী শ্রুতি হাসন।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল দক্ষিণী তারকা কমল হাসনের মেয়ে শ্রুতিকে। সেই সময় তিনি লক্ষ করেন, এক অনুরাগী তাঁকে ক্রমাগত অনুসরণ করে চলেছেন। বিমানবন্দরে নিজের গাড়ি খুঁজছিলেন শ্রুতি। সেই সময় শ্রুতি ও তাঁর টিমের সদস্যদের পিছু নেন ওই ব্যক্তি। তাঁর এই আচরণে বিরক্ত হয়ে নিজের টিমের সদস্যদের তাঁর বিষয়ে জিজ্ঞাসাও করেন শ্রুতি। তাঁর টিমের সদস্যরাও ওই ব্যক্তিকে সেখান থেকে সরাতে পারেননি। শ্রুতি গাড়িতে ওঠার সময় তাঁর একেবারে কাছাকাছি চলে আসেন তিনি। তখন তাঁকে অভিনেত্রী প্রশ্ন করেন, তিনি কে। তাতে অবশ্য কিছু লাভ হয়নি। শেষমেশ বিরক্ত হয়ে গাড়িতে উঠে বিমানবন্দর থেকে বেরিয়ে যান শ্রুতি।

শুধু বলিউডে নয়, অনুরাগীদের এ ভাবে অনুসরণ করার ঘটনার হলিউডেও বিরল নয়। এমনই এক ঘটনার সম্মুখীন হয়েছিলেন বিশ্বখ্যাত পপ তারকা টেলর সুইফটও। টেলরকে অনুসরণ করতে করতে এক সময় তাঁর বাড়িতেও ঢুকে পড়েছিলেন এক অনুরাগী। পপ তারকার অভিযোগের ভিত্তিতে শেষ পর্যন্ত পাকড়াও করা হয়েছিল তাঁকে। সম্প্রতি ‘দি এরাজ় ট্যুর’-এও এমনই এক অনুরাগীর খপ্পরে পড়েছিলেন টেলর। শুধু পপ তারকাকে অনুসরণ করাই নয়, তাঁর সহকর্মীদেরও ব্যতিব্যস্ত করে তুলেছিলেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celeb Gossip Shruti Hassan Kamal Haasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE