Advertisement
১৮ মে ২০২৪
Shubman Gill

অন্য নারী প্রসঙ্গে সরাসরি ‘না’, তবে কি সারাতেই মন ফিরেছে শুভমনের?

এই নায়িকার সঙ্গে নাম জড়ায়, তো পর ক্ষণেই অন্য কারও সঙ্গে। বলিপাড়ায় তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। শেষ পর্যন্ত কাকে মন দিলেন শুভমন?

Shubman Gill denies reports of having a crush on Rashmika Mandanna

রশ্মিকার উপর ‘ক্রাশ’? জল্পনা নিয়ে মুখ খুললেন শুভমন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৬:০২
Share: Save:

ভারতীয় ক্রিকেটের উঠতি তারকাদের মধ্যে প্রথম দিকে থাকে তাঁর নাম। বাইশ গজে নিজের প্রতিভার জন্য একাধিক বার শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে শিরোনামে উঠে আসার নেপথ্যে সেটাই একমাত্র কারণ নয়। নিজের রঙিন প্রেম জীবনের কারণেও ঘন ঘন প্রচারের আলোয় শুভমন গিল। কখনও এই নায়িকার সঙ্গে তাঁর নাম জড়ায়। কখনও আবার তাঁর সঙ্গে দেখা যায় অন্য কোনও নারীকে। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নাকি শুভমন বলেছিলেন, অভিনেত্রী রশ্মিকা মন্দনার উপর ‘ক্রাশ’ রয়েছে তাঁর। সেই খবর চাউর হওয়ার দিন কয়েক পরে আবার জল্পনায় জল ঢাললেন নিজেই। জানালেন, তিনি নিজেই জানেন না কোন সাক্ষাৎকারে তিনি এ কথা বলেছেন!

South Indian Actress Rashmika Mandanna and Indian Cricketer Shubman Gill

দুই সারার পর রশ্মিকা মন্দনার সঙ্গে নাম জড়ায় শুভমন গিলের। ছবি: সংগৃহীত।

এমনিতেই সারা-ময় শুভমনের জীবন। কখনও সচিন তেন্ডুলকর কন্যা, কখনও আবার বলিউডের নবাব-কন্যার সঙ্গে নাম জড়িয়েছে ক্রিকেটারের। দিন কয়েক আগের এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, বলিউডের কোন নায়িকাকে পছন্দ তাঁর। সাংবাদিকের প্রশ্নে লাজুক মুখে শুভমন উত্তর দেন, ‘‘রশ্মিকা মন্দনা।’’ এ বার, সেই খবর অস্বীকার করছেন ক্রিকেটতারকা নিজে। তাঁর দাবি, ‘‘কোন সাক্ষাৎকারে আমি এমন কথা বলেছিলাম, তা আমি নিজেই জানি না।’’ শুভমনের এই উত্তরে ধন্দে পড়েছেন তাঁর অনুরাগীরা। তবে কি রশ্মিকা নন, সারার দিকেই মন দিয়েছেন তিনি? তা যদি সত্যি হয়ও, তা হলে শুভমনের পছন্দ কোন সারা? কৌতূহলী অনুরাগীরা।

একাধিক বার দুই সারার সঙ্গে নাম জড়িয়েছে ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের। কখনও সারা আলি খান, কখনও আবার সারা তেন্ডুলকরের সঙ্গে প্রেমের জল্পনা তৈরি হয়েছে তাঁকে ঘিরে। গত মাসে প্রেম দিবসে লন্ডনের একটি ক্যাফেতে বসে তোলা ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলে শুভমন। ছবির নীচে ক্রিকেটারের প্রশ্ন, ‘‘আজ যেন কোন দিন?’’ কাকতালীয় ভাবে ওই একই ক্যাফেতে ছবি রয়েছে সারা তেন্ডুলকরেরও। দুইয়ে দুইয়ে চার করতে সময় লাগেনি নেটাগরিকদের। আবার তার আগে জানুয়ারি মাস নাগাদ সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সারা আলি খান ও শুভমনের একটি ছবি। এক বিমানন্দরে একে অপরের সঙ্গে গল্পে বুঁদ হয়ে ছিলেন শুভমন ও সারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE