Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Abhishek Bachchan Birthday

‘যে জানে সে জানে’, ভাই অভিষেকের জন্মদিনে পরিবারের অন্দরের কথা ফাঁস করলেন শ্বেতা!

বচ্চনদের পারিবারিক সমীকরণ নিয়ে জল্পনার অন্ত নেই। সোমবার অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিনে শ্বেতার বচ্চনের শুভেচ্ছাবার্তায় বজায় থাকল সেই রেশ।

Shweta Bachchan Wishes Abhishek bachchan on his 28th birthday in an adorable manner

শ্বেতার বচ্চনের সঙ্গে অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৯
Share: Save:

বচ্চন পরিবারে সদস্যদের নাকি একে অপরের সঙ্গে বনিবনা হচ্ছে না একেবারেই। গত কয়েক মাস ধরে মায়ানগরী সরগরম এই খবরে। বচ্চনদের নিয়ে জল্পনার অন্ত নেই। তবে পরিবারের তরফ থেকে এ নিয়ে কোনও জবাবই দেওয়া হয়নি। যেন জল্পনা খানিকটা জিইয়ে রাখছেন তাঁরা। সোমবার অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিনে শ্বেতার বচ্চনের শুভেচ্ছাবার্তায় বজায় থাকল সেই রেশ। ভাইকে শুভেচ্ছা দিতে গিয়ে ঘুরিয়ে কি নাক ধরলেন অমিতাভ-কন্যা?

শাশুড়ি জয়া বচ্চন এবং ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বর্যা রাই বচ্চনের— এমন শোনা গিয়েছে বহু বার। গত কয়েক মাসে আরও বেড়েছে সেই গুঞ্জন। এমনকি, এখন নাকি অভিষেকের সঙ্গেও অশান্তি তুঙ্গে। শ্বশুরবাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে নাকি মায়ের কাছেই এখন থাকছেন নায়িকা। এই সব কানাঘুষোর মাঝেই ফের মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা। অভিষেকের জন্মদিনে ভাইয়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘‘যে জানে সে জানে, আমার মনে হয় তুমি ভাল মতোই জানো। তবে আমি এটাই জানি আমার ছোট্ট ভাইটার একটা বিশেষ দিন। খুব মজা করো।’’ নেপথ্যে বাজছে অভিতাভ বচ্চনের কণ্ঠে ‘মিষ্টার নটওয়ারলাল’ ছবির ‘মেরে পাস আও মেরে দোস্ত’ গানটি। ভাইয়ের জন্মদিনে খোলসা করে কিছু না বললেও বোঝাই যাচ্ছে, শ্বেতা যা লিখছেন তা অভিষেকের সঙ্গে তাঁর শৈশবের স্মৃতির সঙ্গে জড়িত।

বরাবরই ভাইয়ের হয়ে গলা ফাটান শ্বেতা। বছর কয়েক আগে ‘কফি উইথ কর্ণ’-এর শোয়ে এসে জোর গলায় ভ্রাতৃবধূ ঐশ্বর্য রাই বচ্চনের তুলনায় ভাই অভিষেককে অভিনয় দিকে অনেকটা এগিয়ে রেখেছিলেন। শুধু তাই নয়, খানিক ননদ সুলভ ভঙ্গিমায় ঐশ্বর্যার খারাপ গুণও প্রকাশ্যে বলে ফেলেন। রবিবারই ছেলের জন্মদিনে তাঁকে নিয়ে গর্বের কথা জানান অমিতাভ। মামাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ভাগনি নব্যা নন্দা। তবে স্বামীকে নিয়ে এখনও পর্যন্ত টুঁ শব্দ করেননি প্রাক্তন বিশ্বসুন্দরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE