Advertisement
১৮ মে ২০২৪
Siddhant Chaturvedi

অমিতাভের নাতনির সঙ্গে প্রেম করছেন নাকি? অবশেষে খোলসা করলেন সিদ্ধান্ত

নব্যা আর সিদ্ধান্তকে একসঙ্গে দেখে প্রায়ই কথা উঠত— দু’জনের মধ্যে কিছু তো চলছেই! কিন্তু ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে এসে এ কী বললেন অভিনেতা? মন ভাঙল অনুরাগীদের।

কিন্তু ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে এসে এ কী বললেন অভিনেতা? মন ভাঙল অনুরাগীদের।

কিন্তু ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে এসে এ কী বললেন অভিনেতা? মন ভাঙল অনুরাগীদের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১০:১১
Share: Save:

যা রটে, তার কিছু তো বটে! কিন্তু না, সব সময় নয়। অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। গুঞ্জন রটেছিল, প্রেম করছেন দু’জনে। মণীশ মলহোত্রের দীপাবলি পার্টির পর তো অনুরাগীরা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিলেন তাঁদের সম্পর্কের নিয়ে। কিন্তু জল্পনায় জল ঢাললেন নায়ক।

ভৌতিক কমেডি ‘ফোন ভূত’ মুক্তির আগে প্রচারে ব্যস্ত সিদ্ধান্ত। সঙ্গে থাকছেন সহ-অভিনেতা ঈশান খট্টর এবং ক্যাটরিনা কইফও। ঝটিকা সফরে এক সাক্ষাৎকারে নিজেকে ‘সিঙ্গল’ বলে ঘোষণা করলেন সিদ্ধান্ত। তাতে হতাশ হয়ে পড়েছেন অনুরাগীরাও। কী ভাবে উঠল প্রসঙ্গ? জানা যায়, অভিনেতাদের জিজ্ঞেস করা হয়েছিল, কোন কোন গুজব সত্যি হলে ভাল হয়? তখনই সিদ্ধান্ত জবাব দেন, “এই যে আমি নাকি এক জনের সঙ্গে প্রেম করছি...এটা সত্যি হলে ভালই হত!”

হ্যালোইনের দিন শক্তিমান সেজেছিলেন সিদ্ধান্ত। রিল বানিয়ে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই পোস্টে হৃদয় এঁকে দিয়েছিলেন নব্যা, যা নজর এড়ায়নি কারও। তা ছাড়া মণীশের পার্টিতে যখন আলাদা ঢুকলেন অভিনেতা, চিত্রগ্রাহকদের কেউ কেউ বলে উঠেছিলেন, “নব্যাজি আসছেন, অপেক্ষা করবেন না?” ঠোঁটে রহস্যময় হাসি নিয়ে দাঁড়িয়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। অন্য দিকে নব্যা গাড়ি থেকে নেমে ভিতরে পা রাখতে তাঁকেও বলা হয়, “কেউ অপেক্ষা করছে আপনার জন্য।” এমন মধুর মুহূর্তগুলি বিফলে যাবে? কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

২০১৭ সাল। টেলিভিশন ধারাবাহিক ‘লাইফ সহি হ্যায়’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন সিদ্ধান্ত। তার পর একের পর এক কাজ করেছেন। ‘ফোন ভূত’ মুক্তি পাচ্ছে ৪ নভেম্বর। পাশাপাশি ‘খো গ্যায়ে হাম কাঁহা’ ছবিতে তাঁকে অনন্যা পন্ডে এবং আদর্শ গৌরভের সঙ্গে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddhant Chaturvedi Navya Naveli Nanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE