Advertisement
০১ জুন ২০২৪
Sidharth Malhotra

যত অনুষ্ঠান তত পোশাক! সিড-কিয়ারা বিয়েতে কতগুলি পোশাক পরবেন? শিল্পী কে?

বিয়ের কোন অনুষ্ঠানে কী পোশাক পরছেন সিড-কিয়ারা? ছবি প্রকাশ্যে না এলে দেখার উপায় নেই। তবে প্রকাশ্যে এল পোশাকশিল্পীর নাম। আগেই পৌঁছে গিয়েছেন তিনি বিয়েবাড়িতে। সঙ্গে এনেছেন কতগুলো পোশাক?

বহুমূল্য গাড়িতে চেপে জঙ্গলসাফারিও সিড-কিয়ারার বিয়েতে যোগ দেওয়ার ক্ষেত্রে অন্যতম আকর্ষণ হতে পারে।

বহুমূল্য গাড়িতে চেপে জঙ্গলসাফারিও সিড-কিয়ারার বিয়েতে যোগ দেওয়ার ক্ষেত্রে অন্যতম আকর্ষণ হতে পারে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৩
Share: Save:

নজর এখন জয়সলমেরের বিয়েবাড়িতে। সূর্যগড় প্রাসাদে, যেখানে বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গোপনীয়তা রক্ষা করেই চার হাত এক হবে ‘শেরশাহ’ জুটির। অতিথিদের জন্য থাকছে এলাহী ব্যবস্থা, তবে মোবাইল ফোন বা ক্যামেরায় ছবি তোলা নিষিদ্ধ। কোনও সাংবাদিকও ভিতরে থাকছেন না। যার ফলে ছবি বা খবরাখবর পেতে অপেক্ষা ছাড়া গতি নেই।

ফাঁক গলে যেটুকু খবর জানা গিয়েছে তাতেই প্রকাশ্যে এসেছে চমকপ্রদ কিছু তথ্য। সূর্যগড় প্রাসাদে এক-একটি সুইটের ভাড়া দেড় লক্ষ টাকা থেকে শুরু। অতিথিদের জন্য থাকছে স্পা এবং অন্যান্য বিলাসের ব্যবস্থা। বহুমূল্য গাড়িতে চেপে জঙ্গলসাফারিও সিড-কিয়ারার বিয়েতে যোগ দেওয়ার ক্ষেত্রে অন্যতম আকর্ষণ হতে পারে। তবে এ সব ছাড়াও যা নিয়ে কৌতূহল থাকে, তা হল বর-কনের পোশাক। কী রঙের কেমন পোশাকে সাজছেন হবু দম্পতি?

ঘনিষ্ঠ সূত্রে খবর, তারকা পোশাকশিল্পী মনীষ মলহোত্র ১৫০টি পোশাক বানিয়েছেন কিয়ারা এবং সিদ্ধার্থের জন্য। বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ৪ জানুয়ারি থেকে। গায়ে হলুদ, মেহেন্দি থেকে শুরু করে সঙ্গীত— সব অনুষ্ঠান পঞ্জাবি ঐতিহ্য মেনেই চলছে। এক এক বার এক এক রকম পোশাকে দেখা যাবে বর-কনেকে। সে সবই যে মনীষের শিল্পকর্ম তা এখন প্রকাশ্যে। পোশাকশিল্পী আগেই পৌঁছে গিয়েছেন বিয়েবাড়িতে।

তবে ছবি দেখতে পাওয়ার উপায় নেই, যত ক্ষণ না বিয়ে মিটছে এবং বর-কনে নিজেরা তাঁদের সমাজমাধ্যমে ছবি পোস্ট করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE