Advertisement
১৮ মে ২০২৪
Sidharth Malhotra

‘কিয়ারা ওঁর খেয়াল রাখছেন না!’ বিয়ের পর সিদ্ধার্থের দশা দেখে আঁতকে উঠলেন অনুরাগীরা

বিমানবন্দরে প্রবেশের ভিডিয়ো ভাইরাল হতেই সিদ্ধার্থকে নিয়ে হাসাহাসি। ঘরোয়া টি-শার্ট আর প্যান্টের সঙ্গে রং মিলিয়ে স্নিকারস পরেছিলেন তিনি। তবে পিছন ঘুরতেই চমক!

Sidharth Malhotra gets trolled as he forgets to remove tag from his pants

বিয়ের ঘোর এখনও যে কাটেনি, বোঝা গেল নায়ককে দেখে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৩:৩৯
Share: Save:

ফেব্রুয়ারিতে সবে গাঁটছড়া বেঁধেছেন। তার পরই কাজে ফিরলেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। সিদ্ধার্থকে দেখা গেল মুম্বইয়ের বিমানবন্দরে। দিল্লিতে ‘যোধা’ ছবির শুটিং করতে যাচ্ছেন তিনি। দিশা পটানি তাঁর নায়িকা হচ্ছেন এই ছবিতে। তবে বিয়ের ঘোর এখনও যে কাটেনি, বোঝা গেল নায়ককে দেখে। অসতর্ক মুহূর্তে নিজের দিকে তাকাতেই ভুলে গিয়েছেন যে! প্যান্ট থেকে ট্যাগ ঝুলছিল তাঁর। অনুরাগীদের চোখকে ফাঁকি দেওয়ার উপায় আছে?

বিমানবন্দরে প্রবেশের ভিডিয়ো ভাইরাল হতেই সিদ্ধার্থকে নিয়ে হাসাহাসি। ঘরোয়া টি-শার্ট আর প্যান্টের সঙ্গে রং মিলিয়ে স্নিকারস পরেছিলেন তিনি। তবে পিছন ঘুরতেই নেটিজেনদের চোখে পড়ে প্যান্টের ট্যাগ ঝুলছে। নতুন প্যান্ট পরার আগে ট্যাগ ছিঁড়তে ভুলেই গিয়েছেন সিদ্ধার্থ। সেই দেখে মন্তব্য ভেসে এল, “বিয়ের পর এমনটা হয়েই থাকে।” আর এক জন মন্তব্য করলেন, “কিয়ারা ওঁর খেয়াল রাখছেন না মোটেই!”

কিছু দিন আগেই একসঙ্গে হোলি খেলেছেন নবদম্পতি। হলুদ-চন্দনে মাখামাখি কিয়ারা-সিদ্ধার্থকে একগুচ্ছ ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে। যদিও সেগুলি বিয়ের ছবি থেকেই বাঁচিয়ে রেখেছিলেন কিয়ারা। পোস্ট করে লিখেছিলেন, “আমার এবং আমার ভালবাসার মানুষের তরফ থেকে হোলির শুভেচ্ছা, আপনাদের এবং আপনাদের ভালবাসার মানুষদের।”

অন্য দিকে কিয়ারাকেও খুব শীঘ্রই দেখা যাবে ‘সত্য প্রেম কি কথা’-য়, কার্তিক আরিয়ানের বিপরীতে। ‘আর সি ১৫’-তেও রাম চরণের নায়িকা হবেন কিয়ারা। এ ছাড়াও হাতে রয়েছে একগুচ্ছ কাজ। আর কর্ণ জোহর যদি তাঁর প্রতিশ্রুতি মতো সিদ্ধার্থ আর কিয়ারাকে একসঙ্গে রেখে তাঁর নতুন ছবির সিরিজ শুরু করেন, তবে তো দম ফেলার ফুরসত থাকবে না ‘শেরশাহ’ জুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE