Advertisement
১৬ মে ২০২৪
Sidharth-Kiara

‘থ্যাঙ্ক গড’ দেখতে এলে প্রেক্ষাগৃহে দেখা হয়ে যাবে সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গে! প্রেমিকাকে নিয়ে কোথায় থাকবেন অভিনেতা?

‘থ্যাঙ্ক গড’ দেখতে এসে উপরি পাওনা দর্শকের। দেখা হতে পারে সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গে। মুক্তির দিন প্রেমিকার সঙ্গে প্রেক্ষাগৃহে বসে সিনেমা দেখার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেতা।

মঙ্গলবার সন্ধ্যা ৮টা নাগাদ মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে সবার ভিড়ে মিশে যাওয়ার পরিকল্পনা সিদ্ধার্থের।

মঙ্গলবার সন্ধ্যা ৮টা নাগাদ মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে সবার ভিড়ে মিশে যাওয়ার পরিকল্পনা সিদ্ধার্থের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৯:০৮
Share: Save:

বলিপাড়ায় এই মুহূর্তে সর্বাধিক চর্চিত জুটি সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। সম্প্রতি বিয়ে নিয়ে জল্পনার মাঝে একসঙ্গে প্রেক্ষাগৃহে বসে সিনেমা দেখার কোথাও ঘোষণা করেছেন দু’জনে।২৫ অক্টোবর মুক্তি পেয়েছে ‘থ্যাঙ্ক গড’, যে ছবিতে অজয় দেবগনের সঙ্গে পর্দা ভাগ করেছেন সিদ্ধার্থ। ছবিটি প্রথম দিনেই প্রশংসা অর্জন করেছে। তবে, দর্শকের উন্মাদনা বাড়িয়ে দিতে চলেছে প্রেক্ষাগৃহে সিদ্ধার্থ-কিয়ারার উপস্থিতি। মঙ্গলবার সন্ধ্যা ৮টা নাগাদ মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে সবার ভিড়ে মিশে যাওয়ার পরিকল্পনা সিদ্ধার্থের। প্রেমিকার সঙ্গে ‘থ্যাঙ্ক গড’ ছবিটি দেখার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেতা।

উল্লেখ্য, মুক্তির আগে কটাক্ষের শিকার হয়েছিল ‘থ্যাঙ্ক গড’। অভিযোগ উঠেছিল, পৌরাণিক চরিত্র চিত্রগুপ্তকে হাসির খোরাক বানানো হয়েছে এই ছবিতে। হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত হানার অপরাধে এ ছবি বন্ধের নির্দেশ এসেছিল একাধিক মহল থেকে। ছবিতে সেই চিত্রগুপ্তের ভূমিকায় দেখা গিয়েছে অজয় দেবগনকে। তবে জনরোষের মুখে পড়ে ‘চিত্রগুপ্ত’ নাম বদলে চরিত্রের নাম ‘সিজি’ করে দিয়েছিলেন নির্মাতারা। এতেই বুদ্ধিমত্তার সঙ্গে ‘দোষ’ খন্ডন করা গিয়েছে। অন্য দিকে আগামী বছরেই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বাজতে চলেছে। সে খবর চাউর হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বিয়ের আগে অবশ্য একত্রবাস করতে চান এই বি-টাউনের এই চর্চিত যুগল। নতুন বাড়িতে সংসার পাতবেন শীঘ্রই, এমনই জানা গিয়েছে।

কিছু দিন আগে পর্যন্ত প্রেমের সম্পর্ক গোপন রেখেছিলেন যুগলে। বলতেন, “আমরা শুধুই বন্ধু”। তবে কর্ণ জোহর হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন গত মাসেই। হঠাৎ প্রসঙ্গ ওঠায় বিয়ের পরিকল্পনার কথা অস্বীকার করতে পারেননি দু’জনে। তার পর বিগ বসের ‘উইকএন্ড কা ওয়ার’ পর্বে সলমন আর সিদ্ধার্থের কথোপকথনের ভিডিয়োও এখন ভাইরাল। সেখানে অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সঞ্চালক বলেন, ‘‘অভিনন্দন সিদ্ধার্থ। বিয়ের জন্য অনেক শুভেচ্ছা।’’ মোটের উপর বিয়েটা যে হচ্ছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Malhotra Kiara Advani Thank God
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE