Advertisement
১০ জুন ২০২৪
Sidharth Shukla

Sidharth Shukla: সিদ্ধার্থের অপ্রকাশিত ছবি বা ভিডিয়োর কাজ শুরুর আগে নিতে হবে অনুমতি, বিবৃতি পরিবারের

‘বিগ বস ১৫’- এর প্রতিযোগী বিশাল কোতিয়ানের মন্তব্যের পরেই সম্ভবত এই সিদ্ধান্ত নিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের পরিবার।

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২২ ১৩:৩১
Share: Save:

পরিবারের অনুমতি ছাড়া কোনও শিল্প মাধ্যমে সিদ্ধার্থ শুক্লর নাম নেওয়া যাবে না। সিদ্ধার্থের কোনও অপ্রকাশিত কাজ প্রকাশ করা যাবে না। প্রয়াত অভিনেতার পরিবারের তরফে এমনই বিবৃতি জারি করা হল। ‘বিগ বস ১৫’- এর প্রতিযোগী বিশাল কোতিয়ানের মন্তব্যের পরেই সম্ভবত এই সিদ্ধান্ত নিল সিদ্ধার্থের পরিবার।

সম্প্রতি বিশাল জানিয়েছিলেন, সিদ্ধার্থকে নিয়ে একটি গানের ভিডিয়ো শ্যুট করেছিলেন তিনি। কিন্তু অসম্পূর্ণ ছিল ভিডিয়োর কাজ। মুক্তি পায়নি। সেই কাজ সম্পূর্ণ করে মুক্তির ইচ্ছাপ্রকাশ করেছিলেন তিনি।

কিন্তু সিদ্ধার্থের সেই ভিডিয়োটি পছন্দ ছিল না। পরিবারের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ছেলের অপছন্দের কাজ মুক্তি পাক, এমনটি চান না সিদ্ধার্থের মা। তাই যে কোনও প্রকল্পকে দর্শকের সামনে আনার আগে তাঁদের কাছ থেকে অনুমতি নেওয়ার অনুরোধ জানিয়েছেন তাঁরা। কিন্তু বিশাল নাকি সে সবে পাত্তা দিতে রাজি নন। পরিবারের ক্ষোভ, কাজটি নিয়ে এগনোর আগে এক বারও বিশাল বা প্রযোজনা সংস্থা সিদ্ধার্থের কাছের মানুষদের সঙ্গে যোগাযোগ করেননি।

গত ২ সেপ্টেম্বর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের। ‘বিগ বস ১৩’ জয়ী এই অভিনেতার হঠাৎ মৃত্যুতে তাঁর পরিবার, অনুরাগী-মহল এবং প্রেমিকা শেহনাজ গিল আজও শোকস্তব্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE