Advertisement
২৭ মে ২০২৪
Indubala Bhaater Hotel Controversy

মিথ্যাচার থেকে রেহাই চাই! তাঁকে না জানিয়েই ওয়েব সিরিজ় থেকে বাদ তাঁর গান, সরব জয়তী চক্রবর্তী

এই মুহূর্তে চর্চিত সিরিজ়গুলির মধ্যে অন্যতম ‘ইন্দুবালা ভাতের হোটেল’। এ বার তা নিয়ে শুরু নতুন বিতর্ক। বাদ দেওয়া হল জনপ্রিয় গায়িকার গান।

Singer Jayati Chakraborty expresses her anger

সিরিজ় থেকে বাদ গিয়েছে গান, ক্ষোভপ্রকাশ গায়িকার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ০৯:৫৬
Share: Save:

‘ইন্দুবালা ভাতের হোটেল’, শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত সিরিজ় মুক্তি পেয়েছে মার্চেই। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজ় প্রশংসাও কুড়িয়েছে বিপুল। কিন্তু মুক্তির পর থেকেই একের পর এক বিতর্ক। প্রথমে অভিযোগ এনেছিলেন সিরিজ়ের সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়। তিনি নাকি বার বার হুমকি পাচ্ছিলেন। এ বার অন্য এক অভিযোগ আনলেন সঙ্গীতশিল্পী জয়তী চক্রবর্তী।

গায়িকার অভিযোগ, তাঁকে না জানিয়েই তাঁর গাওয়া গান বাদ দিয়ে দেওয়া হয়েছে সিরিজ় থেকে। আর এই ঘটনায় খুবই আঘাত পেয়েছেন জয়তী। তিনি ফেসবুকে লেখেন, ‘‘ইন্দুবালা ভাতের হোটেলে আমার একটি গান আছে বলে জানতাম। অনেক আশা নিয়ে দেখতে বসে দেখলাম গানটি আমার কণ্ঠে নেই।’’

facebook post of singer Jayati Chakraborty

জয়তীর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

এই ঘটনায় খুবই আঘাত পেয়েছেন জয়তী। অনেককেই এই গানটি শোনার কথা বলেছিলেন তিনি। পরে সত্যি জানার পর আরও বেশি করে খারাপ লাগছে তাঁর। তাই তিনি লেখেন, ‘‘কোনও শিল্পীর আশাভঙ্গ হওয়ার দায় কখনও কেউ নেননি আর নেবেনও না এ কথাও সত্যি। তবুও যাঁদের বলেছি যে, শুনবেন, দেখবেন আমার গান আছে। গানটি বড় ভাল। এই মিথ্যাচার থেকে রেহাই পাওয়ার প্রচেষ্টা করলাম মাত্র।’’

জয়তী এই পোস্টে মন্তব্য করেছেন লোপামুদ্রা মিত্রও। তিনি লেখেন, ‘‘মন খারাপ করিস না। এমন আরও অনেক কিছু ঘটবে। এই জগৎ আর আমাদের নেই। নিজের আনন্দে গেয়ে যা।’’ সিরিজ়ের নির্মাতারা এখনও অবধি এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE