Advertisement
১০ জুন ২০২৪
manike mage hithe

Yohani Diloka de Silva: বলিউডে ইয়োহানি

হিন্দি গানটি লিখছেন রশ্মি-বিরাগ ও কম্পোজ় করছেন তনিষ্ক বাগচি। এই ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, সিদ্ধার্থ মলহোত্র ও রাকুল প্রীত সিংহ।

ইয়োহানি

ইয়োহানি ফাইল চিত্র।

শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০৮:৫৪
Share: Save:

ভার্চুয়াল জগতে গান বা ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগে না। আর সেই ভাইরাল গানের ছোঁয়া এ বার বলিউডে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে বিপুল জনপ্রিয় হয়েছে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানির ‘মানিকে মাগে হিথে’ গানটি। ইতিমধ্যেই বিভিন্ন ভাষায় গানটি গাওয়া হয়েছে এবং বিভিন্ন ভাবে ব্যবহার করা হয়েছে। এ বার সোজা বলিউড থেকে গানটি গাওয়ার প্রস্তাব পেয়েছেন ইয়োহানি। ‘থ্যাঙ্ক গড’ ছবিতে গানটি হিন্দিতে গাইতে শোনা যাবে ইয়োহানিকে। হিন্দি গানটি লিখছেন রশ্মি-বিরাগ ও কম্পোজ় করছেন তনিষ্ক বাগচি। এই ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, সিদ্ধার্থ মলহোত্র ও রাকুল প্রীত সিংহ। ভূষণকুমার ও ইন্দ্রকুমারের প্রযোজিত এই ছবিতে গানের সুযোগ পেয়ে খুব খুশি ইয়োহানি। তাঁর কথায়, ‘‘ভারতের নাগরিকদের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছি। ভূষণকুমার ও ইন্দ্রকুমারের কাছেও চিরকৃতজ্ঞ থাকব।’’ সলমন খানের ‘বিগ বস’-এর মঞ্চে আগেই গেয়েছেন ইয়োহানি। ছবির গানটির শুটিং হবে গোয়ায়। ইয়োহানিকে সঙ্গে পেয়ে খুশি ভূষণকুমার, ‘‘ইয়োহানির মতো প্রতিভাময়ী গায়িকার সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমরা গর্বিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manike mage hithe Yohani Ajay Devgn Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE