Advertisement
১৬ মে ২০২৪
Sobhita Dhulipala & Naga Chaitanya

নাগা চৈতন্যের নাম শুনতেই লাজে রাঙা শোভিতা, জীবনসঙ্গীর মধ্যে কোন গুণ চান?

নাগা-সামান্থার বিবাহবিচ্ছেদের পর অনেকেই তাঁকে ‘তৃতীয় ব্যক্তি’ বলে আক্রমণ করেন। কেমন জীবনসঙ্গী চাই? জানালেন শোভিতা ধুলিপালা।

Sobhita Dhulipala commented on rumoured boyfriend naga Chaitanya

(বাঁ দিকে) নাগা চৈতন্য। শোভিতা ধুলিপালা (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ২১:০৫
Share: Save:

‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য। গত বছরের শেষ থেকে নাগ-শোভিতা ধুলিপালার প্রেমের খবর ছড়াচ্ছে। মাস কয়েক আগেই লন্ডনে একসঙ্গে ছুটি কাটিয়ে ফিরেছেন চর্চিত যুগল। যদিও সংবাদমাধ্যমের সব প্রশ্নের সামনে একেবারে মুখে কুলুপ দুই তারকারই। যদিও নাগা-সামান্থার বিবাহবিচ্ছেদের পর অনেকেই তাঁকে ‘তৃতীয় ব্যক্তি’ বলে আক্রমণ করেন। সেই সময় এর প্রতিবাদও করেন অভিনেত্রী। এ বার জীবনসঙ্গীকে নিয়ে মুখ খুললেন শোভিতা।

বিশাখাপত্তনমে ছোটবেলা কেটেছে শোভিতার। মাত্র ১৬ বছর বয়সেই একা একা মুম্বইয়ে চলে আসেন তিনি। মুম্বইয়ে আসার পর বাণিজ্যে স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের পড়াশোনা শেষ করেন। ভেবেছিলেন লেখিকা হবেন, তবে ধীরে ধীরে মডেলিং থেকে অভিনয় জগতের সান্নিধ্যে আসতে শুরু করেন। বেশ লম্বা একটা সফরের পর বলিউডে নিজের জমি শক্ত করেছেন। এর মাঝেই নাগার সঙ্গে প্রেমের গুঞ্জন। তবে অভিনেতা এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থার প্রাক্তন হওয়ার কারণে বার বার সমলোচিত হতে হয়েছে শোভিতাকে। যা একেবারেই না-পসন্দ, জানান অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘অনেক খেটে আজকে এই জায়গা অর্জন করেছি, প্রতিনিয়ত কোনও কারণে লোকের কথা শুনতে হলে তা মোটেও ভাল লাগে না।’’

এক সাক্ষাৎকারে নাগা চৈতন্যের প্রসঙ্গ উঠতে লাজে রাঙা হন শোভিতা। পাশপাশি বলেন, ‘‘এখন সমালোচনা সহ্য করতে শিখেছি।’’ তাহলে জীবনসঙ্গীর মধ্যে কোন গুণটা খোঁজেন তিনি? জবাবে শোভিতা বলেন, ‘‘এমন একজন মানুষ যিনি মাটির সঙ্গে জুড়ে থাকবেন। এই জীবনের মাঝে যা কিছু, বড্ড অল্প সময়ের জন্য। তাই তাঁকে দয়ালু হতে হবে। জীবনে আমিত্বই সবটা নয়।’’

২০১৯ সালে অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পায় ‘মেড ইন হেভেন’ ওয়েব সিরিজ়টি। তারা খন্নার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন শোভিতা। তাঁর অভিনয় দেখার জন্য দর্শক ওয়েব সিরিজ়ের দ্বিতীয় পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Sobhita Dhulipala Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE