Advertisement
২১ মে ২০২৪
Shatrughan Sinha

Shatrughan-Sonakshi: কী মজা, বাবা জিতেছে! শত্রুঘ্নর ঐতিহাসিক জয়ে গর্বিত সোনাক্ষীও

সিনে-দুনিয়া ছেড়ে তাঁর রাজনীতির আঙিনায় পদার্পণ অনেক দিন হল। কিন্তু সভা মঞ্চে শত্রুঘ্ন সিন্‌হা এসে দাঁড়ালে ঘুরেফিরে আসে ‘খামোশ’ সংলাপ।

 সোনাক্ষী এবং শত্রুঘ্ন সিংহ

সোনাক্ষী এবং শত্রুঘ্ন সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১৩:০৪
Share: Save:

শনিবার বাংলার উপনির্বাচনে তৃণমূলের হয়ে আসানসোলে ইতিহাস গড়লেন অভিনেতা শত্রুঘ্ন সিংহ। অবশ্য অভিনেতা তিনি আর নন, এখন শুধুই রাজনীতিক। সিনে-দুনিয়া ছেড়ে তাঁর রাজনীতির আঙিনায় পদার্পণ অনেক দিন হল। কিন্তু সভা মঞ্চে শত্রুঘ্ন সিংহ এসে দাঁড়ালে ঘুরে ফিরে আসে ‘খামোশ’ সংলাপ। সেই ঢঙেই আসানসোলে বিজেপি-কে চুপ করিয়ে দিলেন বলিউডের এক সময়ের ‘অ্যাংরি হিরো’। বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালকে প্রায় ৩ লাখ ভোটের ব্যবধানে হারিয়ে জয়ী হয়েছেন শত্রুঘ্ন।

বাবার সেই ঐতিহাসিক জয়ের আনন্দ ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিংহ। ভোট শুরুর সময় থেকেই যখন যা ফলাফল জানা যাচ্ছিল, নিজের পোস্টে আপডেট দিচ্ছিলেন শত্রুঘ্ন-কন্যা। বাবা যখন ৮৪,০০০ ভোটে এগিয়ে ছিলেন, তখন থেকেই খবরের স্ক্রিনশট অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ‘লুটেরা’-র নায়িকা। সঙ্গে আনন্দের ইমোজি।

সোনাক্ষীর দাদা লভ সিংহও প্রভাবশালী পিতার গর্বে গর্বিত পোস্ট করেন। তাতে লেখেন, ‘শত্রুঘ্ন এখন মূর্তিমান অনুপ্রেরণা।’ সেই সঙ্গে তাঁকে বিপুল ভোটে জয়ী করার জন্য আসানসোলবাসীকেও ধন্যবাদ জানান লভ। দাদার পোস্ট নেট মাধ্যমে ভাগ করে নেন সোনাক্ষী। সঙ্গে লেখেন, ‘অ্যান্ড দ্য উইনার ইজ...’ স্পষ্টই ফেটে পড়েন পিতৃগর্বের উল্লাসে।

বিজেপি ছেড়ে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিহার থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন শত্রুঘ্ন। কিন্তু বিজেপির প্রার্থী রবিশঙ্কর প্রসাদের কাছে হেরে যান। এর পরই রাজনীতির তৃতীয় ইনিংস শুরু করেন তৃণমূল দিয়ে। যার প্রথমেই ছক্কা। শনিবার ফল ঘোষণার প্রথম দিকে কিছুটা লড়াই দিয়েছিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। কিন্তু বেলা যত গড়ায়, ততই প্রতিদ্বন্দ্বীকে পিছনে ফেলে তরতরিয়ে এগিয়েছেন শত্রুঘ্ন। ৩৭ হাজার থেকে ৬৮ হাজার হয়ে এক লাখ, তার পর ১ লাখ ৪০ হাজার... ভোটের ফারাক বাড়তে থাকে। শত্রুঘ্ন ভাঙছেন বাবুলের রেকর্ডও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shatrughan Sinha TMC Asansol Sonakshi Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE