Advertisement
১৮ মে ২০২৪
Sonali Bendre

Sonali Bendre: ক্যানসার-যুদ্ধ জিতে আবার পর্দায়, সোনালি ফিরছেন ওটিটি সিরিজ নিয়ে

মেটাস্ট্যাটিক ক্যানসার থেকে সেরে ওঠার পরে এই প্রথম ক্যামেরার মুখোমুখি সোনালি বেন্দ্রে। মিষ্টি নায়িকা এ বার চোস্ত সাংবাদিকের ভূমিকায়।

সোনালি বেন্দ্রে।

সোনালি বেন্দ্রে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ২১:৪৮
Share: Save:

বলিউডে কেরিয়ারের দ্বিতীয় পর্ব শুরু করতে হলে এখন একমাত্র মাধ্যম ওটিটি। বক্তা সোনালি বেন্দ্রে। নিজেও একই ভাবে ফিরে আসছেন বলিউড। খুব শিগগিরই ওটিটি সিরিজ ‘দ্য ব্রোকেন নিউজ’-এ দেখা যাবে ক্যানসারজয়ী অভিনেত্রীকে।

২০১৮ সালে মেটাস্ট্যাটিক ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন সোনালি। একেবারে প্রথম দিকে রোগ ধরা পড়ায় সময় লাগলেও সেরে উঠেছেন। চিকিৎসা চলাকালীন হরেক মুহূর্তের ছবি নেটমাধ্যমে পোস্ট করেছিলেন সোনালি। অনুরাগীদের শুভকামনাও পেয়েছিলেন অঢেল।

দুঃসময়ের সঙ্গে লড়াই জিতে সোনালি এখন পুরোপুরি সুস্থ। তার পরে এই প্রথম আবার ক্যামেরার মুখোমুখি হতে চলেছেন নব্বইয়ের দশকের এই জনপ্রিয় অভিনেত্রী। বিনয় বৈকুল পরিচালিত ‘দ্য ব্রোকেন নিউজ’ সিরিজে সোনালিকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। মুম্বইয়ের দুই প্রতিষ্ঠিত সংবাদমাধ্যমের রেষারেষি নিয়ে এগোবে সিরিজের গল্প। সোনালির বিপরীতে থাকছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

১৯৯৯-এ ‘সরফরোশ’ ছবিতে আমির খানের নায়িকা ছিলেন সোনালি। ছবিটি জাতীয় পুরস্কারও পায়। দর্শকের মন কেড়েছিল আমিরের সঙ্গে মিষ্টি নায়িকার রসায়ন। কেরিয়ারের মাইলফলক সেই ছবির কথা এখনও ভুলতে পারেননি সোনালি। আজও বলেন, আমির খানের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছেন, যা এখন আর শেখার সুযোগ নেই। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে সোনালি বলেন, ‘‘কাজ করে আমি আনন্দ পাই। দুঃসময় কাটিয়ে তাই অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। এখন যদি ভাল কাজ না করতে পারি, কী উত্তর দেব। ‘সরফরোশ’-এ কাজ করার অভিজ্ঞতা এখনও মনে পড়ে। আমিরের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি।’’

গত দু’বছরে করোনা আবহ অনেক নতুন কিছু শিখিয়েছে মানুষকে। বিশেষত প্রযুক্তির উপরে নির্ভরতা বেড়েছে অনেকখানি। আগে ছবি দেখতে যেখানে প্রেক্ষাগৃহে ছুটতে হত, ঘরবন্দি দিনগুলোয় সেই খিদে মিটিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। ওটিটিতে ছবি বা সিরিজ দেখা এখন বহু দর্শকের রোজনামচার অঙ্গ। সেই ওটিটির হাত ধরে বলিউডে ফিরতে পেরে খুশি সোনালি। দিয়েছেন বিশেষ পরামর্শও। তাঁর মতে, মুম্বই ইন্ডাস্ট্রির ভাল চাইলে ‘হচ্ছে-হবে’ মানসিকতা ছেড়ে কাজেই বেশি মনোযোগ দিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sonali Bendre bollywood actress new movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE