Advertisement
১৮ মে ২০২৪
sonam kapoor

Sonam Kapoor: অন্তঃসত্ত্বা নন, ঋতুচক্রের প্রথম দিনের ছবি দিয়ে বোঝালেন সোনম

সোনম কপূর কি অন্তঃসত্ত্বা? লন্ডন থেকে মুম্বই ফেরার পর থেকেই এই এক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ায়।

সোনম কপূর

সোনম কপূর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৮:৩৭
Share: Save:

সোনম কপূর কি অন্তঃসত্ত্বা? লন্ডন থেকে মুম্বই ফেরার পর থেকেই এই এক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিপাড়ায়। তাঁর পোশাক পরার ধরন দেখে সন্দেহ হয়েছিল নেটাগরিকদের। বিমানবন্দরে অনিল কপূরের সঙ্গে তাঁর মেয়েকে ফ্রেমবন্দি করেছিলেন পাপারাৎজিরা। সেই ভিডিয়ো দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই সন্দেহের উদ্রেক হয় তাঁদের। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তার উপর গাঢ় নীল রঙের ব্লেজার। অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছেন সোনম।

কিন্তু সেই বিষয়ে মুখ খোলেননি সোনম। কিন্তু পরোক্ষ জবাব দিয়ে মানুষের মুখ বন্ধ করে দিলেন অভিনেত্রী। বুধবার রাতে একটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। ব্যস! সবাইকে চুপ করিয়ে দিলেন তিনি।

সোনম কপূরের ইনস্টাগ্রাম স্টোরি

সোনম কপূরের ইনস্টাগ্রাম স্টোরি

ছবিতে দেখা যাচ্ছে, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে এক বিন্দু রক্তের চিহ্ন। তাঁর সেই পোস্ট দেখে বোঝা গেল, এই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে। সুতরাং তিনি সন্তানসম্ভবা নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy sonam kapoor Periods
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE