Advertisement
০৬ মে ২০২৪
Sonu Sood

ফোনে হোয়াটস্‌অ্যাপ অকেজো! অভিযোগ জানালেন সোনু, চিন্তিত অনুরাগীরা

সোনু সুদ ব্যস্ত অভিনেতা এবং সমাজকর্মী। তাঁর ফোনে হোয়াটস্‌অ্যাপ বিকল হওয়ায় বিপাকে অভিনেতা।

Sonu Sood expresses concern as his Whatsapp stops working, fans react

সনু সুদ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৯:১৪
Share: Save:

তিনি বলিউডের ‘মসিহা’। তাঁর ফোনে সমস্যা মানে, অগণিত আর্তের সমস্যা হতে পারে। বাস্তবেও ঘটল তাই। সোনু সুদের ফোনে হোয়াটস্‌অ্যাপ অকেজো হয়ে গিয়েছে। বর্তমান সময়ে যোগাযোগের এই গুরুত্বপূর্ণ মাধ্যমটিকে ব্যবহার না করতে পেরে সমস্যায় পড়েছেন সোনু।

তবে চুপ করে বসে থাকার পাত্র নন সোনু। সমাজমাধ্যমে বিষয়টি জানিয়ে হোয়াটস্‌অ্যাপ কর্তৃপক্ষকে সরাসরি অভিযোগ জানিয়েছেন অভিনেতা। সঙ্গে তিনি একটি স্ক্রিনশট দিয়েছেন, সেখানে দেখা যাচ্ছে লেখা, ‘‘এই অ্যাকাউন্টে আর হোয়াটস্‌অ্যাপ ব্যবহার করা যাবে না।’’ এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সোনু লেখেন, ‘‘আমার নম্বরে হোয়াটস্‌অ্যাপ কাজ করছে না। অনেক বার এই সমস্যার সম্মুখীন হয়েছি। আমার মনে হয়, এ বার আপনাদের পরিষেবার উন্নতির প্রয়োজন।’’

সোনুর এই পোস্ট দেখার পরেই নড়চড়ে বসেছেন অনুরাগীরা। কারণ, অতিমারির সময় থেকেই মানুষের সেবায় নিজেকে সমর্পণ করেছেন সোনু। তাঁর ফোনে হোয়াটস্‌অ্যাপ কাজ না করার অর্থ, প্রয়োজনে অনেক মানুষ হয়তো অভিনেতার সহায়তা থেকে বঞ্চিত হতে পারেন বলেই মনে করছেন অনুরাগীদের একাংশ। এক জন অনুরাগী লিখেছেন, ‘‘এটা একটা চক্রান্ত! যাতে আপনি মানুষের সেবা না করতে পারেন।’’ অন্য এক জনের মতে, সোনু অভিযোগ জানিয়ে উচিত কাজ করেছেন। আসলে হোয়াটস্‌অ্যাপে মানুষের সঙ্গে তাঁর কথাবার্তার স্ক্রিনশট মাঝে মধ্যেই সমাজমাধ্যমে ভাগ করে নেন সোনু। অনেক সময়েই তাঁদের সঙ্গে ভিডিয়ো কলে সংযুক্ত হন।

এই মুহূর্তে সোনু তাঁর প্রথম পরিচালিত ছবি ‘ফতেহ্‌’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Bollywood Actor WhatsApp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE