Advertisement
০৪ মে ২০২৪
Kharaj Mukherjee

বাংলা ছবির পাশাপাশি খরাজের ঝুলিতে জোড়া হিন্দি ছবি, কোন বলি-তারকাদের সঙ্গে দেখা যাবে তাঁকে?

বাংলা ছবির পাশাপাশি কেরিয়ারে একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। নতুন দুটি হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন খরাজ মুখোপাধ্যায়।

Sources reveal that Bengali actor Kharaj Mukherjee to star in two upcoming Hindi films

খরাজ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৯
Share: Save:

বাংলা ছবিতে তিনি চর্চিত অভিনেতা। তার সমান্তরালে হিন্দি ছবিতেও অভিনয় করে দর্শকের মন জয় করেছেন খরাজ মুখোপাধ্যায়। সূত্রের খবর, খুব শীঘ্র হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন খরাজ। বছরের শুরুতেই দুটি হিন্দি ছবির শুটিং করতে পারেন তিনি।

বলিউডে ‘জলি এলএলবি’ ফ্র্যাঞ্চাইজ়ির মাধ্যমেই পরিচালক সুভাষ কপূর প্রচারের আলোয় এসেছিলেন। প্রথম দুটো পর্বের পর পরিচালক এ বার ছবির তৃতীয় পর্বের প্রস্তুতি নিচ্ছেন। প্রথম পর্বে নামভূমিকায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ারসি। দ্বিতীয় পর্বে তাঁর জায়গায় আসেন অক্ষয় কুমার। তবে শোনা যাচ্ছে, জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বে অক্ষয় ও আরশাদ দু’জনেই থাকবেন। আগের ছবিগুলির মতোই কমেডির মোড়কে কোনও সামাজিক সমস্যা নিয়ে বার্তা দেওয়ার চেষ্টা করা হবে। সূত্রের খবর, ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য প্রস্তাব এসেছে খরাজের কাছে। পরিচালক নাকি নিজেই ফোন করে খরাজকে প্রস্তাব দিয়েছেন। অভিনেতাও নাকি রাজি হয়েছেন। কয়েক মাসের মধ্যেই কলকাতার বাইরে এই ছবির শুটিং হওয়ার কথা।

Sources reveal that Bengali actor Kharaj Mukherjee to star in two upcoming Hindi films

(বাঁ দিকে) ‘ভুলভুলাইয়া ২’ ছবির পোস্টার। ‘জলি এলএলবি২’ ছবির পোস্টার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অন্য দিকে, আগামী মার্চ-এপ্রিল নাগাদ কলকাতায় ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু হতে পারে বলে খবর। সে ক্ষেত্রে শহরে আসতে পারেন কার্তিক আরিয়ান ও বিদ্যা বালন। সূত্রের দাবি, এই ছবিতেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন খরাজ। উল্লেখ্য, অনিস বাজ়মি পরিচালিত এই ছবির কয়েকটি চরিত্রের জন্য টলিপাড়ার আরও কয়েক জন অভিনেতা অডিশন দিয়েছেন। কিন্তু কারা সুযোগ পেয়েছেন তা এখনও চূড়ান্ত নয়। তবে খরাজ রয়েছেন।

গত বছর দর্শক ‘মিশন রানিগঞ্জ’ ছবিতে এবং ‘টুথ পরী’র মতো হিন্দি ওয়েব সিরিজ়ে খরাজের অভিনয় দেখেছেন। এখন নতুন ছবিতে তিনি দর্শকদের সামনে কী চমক হাজির করেন দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE