Advertisement
১৭ মে ২০২৪
Ram Charan

বাংলা ছবিতে দক্ষিণী সুপারস্টার রাম চরণ! সত্য না অসত্য?

দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণ। ‘আর আর আর’ ছবির সাফল্যের পর তিনি এখন আন্তর্জাতিক তারকা। বাংলা ছবি নিয়ে কী বললেন তিনি?

বাংলার সঙ্গে বেশ ভাল যোগাযোগ রয়েছে রাম চরণের।

বাংলার সঙ্গে বেশ ভাল যোগাযোগ রয়েছে রাম চরণের। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৭:৪১
Share: Save:

দক্ষিণী সুপারস্টার রাম চরণ নাকি বাংলা ছবিতে কাজ করতে চলেছেন। সম্প্রতি এ রকমই দাবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সকলের মনেই প্রশ্ন, তা হলে রাম চরণ কোন পরিচালকের ছবিতে অভিনয় করবেন? ছবির নাম কী? তার থেকেও বড় কথা, রাম চরণের মতো ‘সুপারস্টার’কে ছবিতে নেওয়ার মতো বাজেট কি বাংলার প্রযোজকদের আছে?

অতিমারির পর থেকে হিন্দি সিনেমার অবস্থা বেশ শোচনীয়। এক সময় বক্স অফিসে কামাল দেখানো অক্ষয় কুমার থেকে শুরু করে আমির খান, ধরাশায়ী সকলেই। আর সেখানেই বাজিমাত করেছে দক্ষিণী ছবি। ‘পুষ্পা’ ছবির হাত ধরে সারা দেশে দক্ষিণী ছবিগুলিকে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা ক্রমশ বেড়েই চলেছে। শুধু তা-ই নয়, ‘আরআরআর’, ‘কেজিএফ ২’ হোক কিংবা হালফিলের ‘কান্তারা’, সবক’টি ছবিই বক্স অফিসে লেটার মার্কস নিয়ে পাশ করেছে।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন রাম চরণ। সেখানেই ভারতীয় সিনেমার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেন এই তারকা। সঙ্গে ছিলেন অক্ষয় কুমারও। সেই মঞ্চেই তিনি জানান বাংলা সিনেমার প্রতি তাঁর ভাল লাগার কথা।

আরও নির্দিষ্ট করে বললে অভিনেতা জানান, প্রত্যেক অভিনেতাই চান নিজের ভাষায় কাজ করতে কিন্তু, ভারতীয় সিনেমা বদলেছে। উত্তর ও দক্ষিণ বলে আলাদা করে আর কোনও বিভাজন থাকছে না। বরং আমরা ধীরে ধীরে সামগ্রিক ভাবে একটা ইন্ডাস্ট্রি হয়ে উঠছি। অভিনেতা জানিয়েছেন, তিনি অন্যান্য ভাষাতে কাজ করতে চান। ঠিক যেমন করেছেন তাঁদের পূর্বসুরি রজনীকান্ত, কমল হাসানরা।

রাম চরণ বলেন, ‘‘আমি গুজরাতি ভাষায় কাজ করতে চাই। এ ছাড়াও বাংলা ভাষার ছবি নিয়ে ধারণা রয়েছে। বাংলা ছবিতে কাজ করতে চাই। যদি কোনও পরিচালক আমার কথা ভাবেন তাহলে বাংলা ছবিতে কাজ করতে আমার কোনও আপত্তি নেই।’’

প্রসঙ্গত বাংলার সঙ্গে বেশ ভাল যোগাযোগ রয়েছে রাম চরণের। তিনি সময় করে বাংলা ছবিও দেখেন। নিজের ছবি ‘আরআরআর’-এর প্রচারের সময় কলকাতায় ঝটিকা সফরে এসেছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan South Indian Actor Actor bengali film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE