Advertisement
০৬ মে ২০২৪
Celeb Gossip

একগাল দাড়ি, মাথা ভর্তি চুল, চোখে কালো চশমা! বিমানবন্দরে এই অভিনেতাকে দেখে চেনা দায়

গাল ভর্তি দাড়ি আর একমাথা চুল নিয়ে বিমানবন্দরে হেঁটে চলে বেড়াচ্ছেন ইনি। পরনে হালকা বেগনি রঙের সোয়েটশার্ট। এ যেন সাক্ষাৎ বাবা রামদেব!

South Indian actor Dhanush looks unrecognizable in his Captain Miller look in the airport.

মুম্বই বিমানবন্দরে বাবা রামদেব! কে ইনি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ২২:০২
Share: Save:

একমাথা ঝাঁকড়া চুল, সঙ্গে গাল ভর্তি দাড়ি। চোখে কালো চশমা। হালকা বেগনিরঙা সোয়েটশার্ট পরে মুম্বই বিমানবন্দরে ঘুরে বেড়াচ্ছেন এক যুবক। ‘বাবা রামদেব নাকি’! ওই যুবকের ছবি দেখে সবার একই প্রশ্ন। মুম্বইয়ের বিমানবন্দরে কী করছেন তিনি? সেই প্রশ্নের উত্তর খোঁজার আগেই চিনতে পারা গেল ওই যুবককে। বাবা রামদেব নন, তিনি দক্ষিণী অভিনেতা ধনুষ। নিজের পরবর্তী ছবির জন্যই এমন চেহারা ধরে রেখেছেন দক্ষিণী অভিনেতা।

দক্ষিণী পরিচালক অরুণ মাথেস্বরণের পরিচালনায় ‘ক্যাপ্টেন মিলার’ ছবিতে অভিনয় করছেন ধনুষ। অনেক দিন ধরেই চলছে এই ছবি নিয়ে জল্পনা। ছবির চরিত্রের জন্যই চুল ও দাড়ি বাড়িয়েছেন ধনুষ। এর আগেও এই লুকে দেখা গিয়েছিল দক্ষিণী অভিনেতাকে। তবে তখনও এতটা অচেনা লাগেনি তাঁকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘ক্যাপ্টেন মিলার’ ছবির শুটিংয়ের কাজ শেষ করতে চলেছেন দক্ষিণী অভিনেতা। অরুণ মাথেস্বরণ পরিচালিত ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে ধনুষকে। বাবা ও ছেলে— দুই ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে।

শুধু ‘ক্যাপ্টেন মিলার’ নয়, দক্ষিণী পরিচালক মারি সেলভারাজের সঙ্গে একটি তামিল অ্যাকশন-থ্রিলার ছবিতেও কাজ করতে চলেছেন ধনুষ। এর আগে ২০২১ সালে ‘কর্ণন’ ছবিতে এক সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন ধনুষ ও মারি সেলভারাজ। তার প্রায় বছর দুয়েক পরে ফের নতুন এক ছবির জন্য হাত মেলাচ্ছেন দক্ষিণের এই জনপ্রিয় পরিচালক এবং অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE