Advertisement
০৩ মে ২০২৪
Naga Chaitanya Talks About Samantha

বিচ্ছেদের পরেও কাটেনি মায়া, সামান্থার থেকে আলাদা হয়ে কী আক্ষেপ রয়ে গিয়েছে নাগা চৈতন্যর?

প্রায় এক দশকের প্রেম, চার বছরের দাম্পত্য। ইতি টেনেছেন প্রায় বছর দেড়েক আগে। তবুও, এখনও পর্যন্ত কি সামান্থাকেই মিস্ করেন নাগা চৈতন্য?

South Indian star Naga Chaitanya reveals his biggest regret after divorcing Samantha Ruth Prabhu.

বিবাহবিচ্ছেদের দেড় বছর পরে সামান্থার বিষয়ে কী বললেন নাগা চৈতন্য? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৬:১৯
Share: Save:

বিবাহবিচ্ছেদের কেটে গিয়েছে প্রায় বছর দেড়েক। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজ়ে কাজ করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। তা সত্ত্বেও কি প্রাক্তন সামান্থাকে এখনও মিস্ করেন নাগা? অভিনেত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে কি আক্ষেপ থেকে গিয়েছে তাঁর মনে? এই প্রশ্ন উঠেছে একাধিক বার। এ বার সেই প্রশ্নের উত্তর দিতে মুখ খুললেন দক্ষিণী তারকা নিজে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা চৈতন্যকে প্রশ্ন করা হয়, জীবনে কোন কোন বিষয় নিয়ে আক্ষেপ থেকে গিয়েছে তাঁর মনে। উত্তর দিতে গিয়ে একটু সময় নেন নাগা। তার পর বলেন, ‘‘আমার জীবনে তেমন কোনও আক্ষেপ নেই, তবে শিক্ষা আছে। নিজের ভুল থেকে শিখেছি।’’ কোনও ছবি নিয়ে আক্ষেপ নেই? নাগার উত্তর, ‘‘২-৩টে ছবি এমন আছে যেগুলো করতে পারে ভাল লাগত।’’ আর সম্পর্ক? সেই প্রশ্ন অবশ্য হাসিমুখে এড়িয়েই যান দক্ষিণী তারকা।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। এখন নিজের কাজ নিয়েই ব্যস্ত সামান্থা। অন্য দিকে, শোভিতার সঙ্গে নাগার প্রেমের ফিসফাস বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি সর্বত্র। যদিও এখনও পর্যন্ত সেই জল্পনায় সিলমোহর দেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE