Advertisement
০৬ মে ২০২৪
Apu-PoriMoni-Bubly

অপুর পক্ষে পরীমণি! সমাজমাধ্যমের পাতায় কি বিঁধলেন বুবলিকে?

বিতর্কের কেন্দ্রবিন্দুতে শবনম বুবলি। শাকিব খান-অপুর নাকি ঘর ভেঙেছিল তাঁর জন্য। আবারও কি ঘটছে সেই একই ঘটনা?

(বাঁ দিক থেকে) অপু বিশ্বাস। পরীমণি। শবনম বুবলি।

(বাঁ দিক থেকে) অপু বিশ্বাস। পরীমণি। শবনম বুবলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৭:৪৯
Share: Save:

বাংলাদেশি অভিনেত্রী শবনম বুবলি এবং কৌশিক হোসেন তাপসের সম্পর্ককে কেন্দ্র করে বিতর্ক জারি রইল। বুবলির বিরুদ্ধে অভিযোগ করেন তাপসের স্ত্রী ফারজ়ানা মুন্নি। তবে কিছু ক্ষণের মধ্যে সেই পোস্ট মুছেও দেন তিনি। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘চ্যানেল ২৪’ সূত্রে খবর, এই ঘটনার দিন রাতে শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে দীর্ঘ ক্ষণ কথাও হয় মুন্নির। তবে এ ঘটনার পর নীরব থাকেননি শাকিবের দ্বিতীয় পক্ষের স্ত্রী বুবলিও। তাঁর অভিযোগ, শাকিবের সঙ্গে যাতে তাঁর বিচ্ছেদ হয়, তারই ষড়যন্ত্র করা হচ্ছে। এই বিতর্কের মাঝে আচমকাই পরীমণির নতুন পোস্ট উস্কে দিল আলোচনা।

পরীমণির ফেসবুক পোস্ট।

পরীমণির ফেসবুক পোস্ট।

ফেসবুকে পরী লিখেছেন, “উনি সব কিছুই এমন ষড়যন্ত্র বলে চালিয়ে দিতে চান কেন?” ব্যস নায়িকার এই লেখা পড়ার পর থেকেই জল্পনা শুরু দর্শক মহলে। সকলেই জানেন, পরীর সঙ্গে শাকিবের প্রথম স্ত্রী অপুর সম্পর্ক খুবই ভাল। সমাজমাধ্যমের পাতায়ও একসঙ্গে তাঁদের ছবি দেখা যায়। কিছু দিন আগে ধুমধাম করে ছেলে রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করেছেন পরী। সেখানেও উপস্থিত ছিলেন অপু।

তাই অনেকেরই ধারণা এই পরিস্থিতিতে হয়তো বুবলিকে বিঁধেই এমন মন্তব্য করেছেন পরী। অবশ্য তিনি কারও নাম উল্লেখ করেননি নিজের পোস্টে। ইন্ডাস্ট্রির অন্দরের আলোচনা, বুবলির সঙ্গে কোনও দিনই তেমন বন্ধুত্ব নেই পরীর। অপুর সঙ্গে বন্ধুত্বের জন্যই হয়তো এমনটা লিখেছেন তিনি। তবে, সরাসরি কাউকেই কিছু বলেননি পরী। উল্লেখ্য, বুবলি-তাপসের বিতর্কের জল গড়িয়েছে অনেক দূর। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, তাপসের স্নানঘরে রাত তিনটের সময় নাকি দেখা মেলে বুবলির। যদিও নায়িকা আইনি পদক্ষেপ করবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE