Advertisement
০৬ মে ২০২৪
Bubly-Shakib-Apu

‘বুবলিকে আমি ঘেন্না করি’, অপুর কথা শুনে কী বললেন শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলি?

ও পার বাংলায় বুবলি বনাম অপু তরজা তুঙ্গে। দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন অনুরাগীরা। অপু বিশ্বাসের মন্তব্য শুনে কী প্রতিক্রিয়া শবনম বুবলির?

বুবলি-শাকিব-অপু।

বুবলি-শাকিব-অপু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৭:১৭
Share: Save:

কাদা ছোড়াছুড়ি জারি। অপু বিশ্বাস বনাম শবনম বুবলি। কেউ কাউকে ছেড়ে দেওয়ার পাত্রী নন। তাঁরা দু’জনেই ও পার বাংলার নায়ক শাকিব খানের প্রাক্তন স্ত্রী। তিন জনের কেউই তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। ব্যক্তিগত সমস্যাও বার বার এসেছে প্রকাশ্যে। সম্প্রতি বুবলিকে উদ্দেশ করে বেশ কিছু মন্তব্য করে অপু। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র একটি প্রতিবেদনে উঠে আসে শাকিবের প্রথম স্ত্রীর সেই মন্তব্য।

বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির ‘বলা না বলা’ নামের একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন অপু। সেখানেই নায়িকাকে বুবলি সম্পর্কে প্রশ্ন করা হয়। সেখানে তিনি নিজের মতামত স্পষ্ট জানিয়েছেন শাকিবের প্রথম পক্ষের স্ত্রী। অপু বলেন, “আসলে ওঁকে আমি ঘৃণা করি। এক বাক্যে এই কথাটি বললাম। ওঁর নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। কিন্তু সেটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়।” ব্যস, অপুর এই কথা শুনে চুপ থাকার পাত্রী নন বুবলিও। পাল্টা দিয়েছেন তিনিও।

নিজের সমাজমাধ্যমের পাতায় বুবলি লেখেন, “কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়। তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?” যদিও অপুর নাম উল্লেখ করেননি অভিনেত্রী। কিন্তু বুবলির এই পোস্ট দেখে তাঁর অনুরাগীদের অনেকেই ধরে নিয়েছেন, তিনি হয়তো অপুর উদ্দেশেই এ কথা লিখেছেন। তবে এ প্রসঙ্গে তেমন কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। দুই স্ত্রীর সঙ্গেই বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিবের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Shobnom Bubly Tollywood Bengali Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE