Advertisement
১৯ মে ২০২৪
Tom Holland

‘আরআরআর’ দেখে মুগ্ধ খোদ ‘স্পাইডারম্যান’ তারকা! বার বার ভারতে ফিরে আসতে চান টম হল্যান্ড

চলতি বছর মার্চের শেষে মুম্বইয়ে বসেছিল ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানের আসর। সেখানে হাজির ছিলেন হলিউড তারকা টম হল্যান্ড।

Image of Tom Holand.

‘স্পাইডারম্যান’ খ্যাত হলিউড অভিনেতা টম হল্যান্ড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ২০:৫৩
Share: Save:

মার্চের শেষ সপ্তাহে ঝলমলে আলোয় সেজে উঠেছে মুম্বই। এক দিকে ছিল বিশ্বখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সংস্থা ক্রিশ্চিয়ান ডিওয়ের ফ্যাশন শো, অন্য দিকে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠান। দুই মিলিয়ে আলোয় ঝলমলে মায়ানগরী। ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’ উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন দেশ ও বিদেশের বহু জনপ্রিয় তারকা। বিদেশিদের মধ্যে লাল গালিচায় দেখা গিয়েছিল টম হল্যান্ড, জ়েন্ডেয়ার মতো হলিউড তারকাদের। ভারতে এই প্রথম এলেন টম ও জ়েন্ডেয়া। প্রথম বার এসেই মুগ্ধ হয়েছেন তিনি, জানালেন মার্ভেলের ‘স্পাইডারম্যান’ খ্যাত তারকা।

বিদেশিদের মধ্যে লাল গালিচায় দেখা গিয়েছিল টম হল্যান্ড, জ়েন্ডেয়ার মতো হলিউড তারকাদের। ভারতে এই প্রথম এলেন টম ও জ়েন্ডেয়া। প্রথম বার এসেই মুগ্ধ হয়েছেন তিনি, জানালেন মার্ভেলের ‘স্পাইডারম্যান’ খ্যাত তারকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টম হল্যান্ড বলেন, ‘‘ভারতে গিয়ে খুব ভাল লেগেছে। এটা সারা জীবন মনে রাখার মতো একটা অভিজ্ঞতা। আমি সব সময় ভারতে আসতে চাইতাম। আর এ বার তো আমি বার বার এখানে ফেরত আসতে চাই।’’ টমের মতে, ‘‘আমি এত গুণী মানুষের সান্নিধ্যে এসেছি, এত ভাল ভাল খাবার! তার উপরে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর এত সুন্দর একটা অনুষ্ঠান! খুব ভাল লেগেছে আমার।’’ শুধু টম নন, তাঁর সঙ্গে মুম্বইয়ে এসেছিলেন টমের বান্ধবী ও ‘স্পাইডারম্যান’ তারকা জ়েন্ডেয়াও। গাঢ় নীল রঙের শাড়ি পরে গালিচায় উপস্থিত হন তিনি। অন্য দিকে টমের পরনে ছিল কালো স্যুট।

ভারতীয় ছবি নিয়েও বেশ উৎসাহী ‘স্পাইডারম্যান’ তারকা। সম্প্রতি কোন ভারতীয় ছবি দেখেছেন? প্রশ্ন শুনে উত্তর দেওয়ার জন্য এক সেকেন্ডও ভাবতে হয়নি টম হল্যান্ডকে। তাঁর উত্তর, ‘‘আমি ‘আরআরআর’ দেখেছি! দেখে যে কী ভাল লেগেছে!’’ তিনটি ছবির পর এ বার ‘স্পাইডারম্যান’ ফ্র্যাঞ্চাইজ়ির চতুর্থ ছবির কাজে হাত দিয়েছেন টম ও জ়েন্ডেয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tom holland Zendaya RRR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE