Advertisement
১৭ মে ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: উদ্দীপনার খোঁজে নতুন দোসর? কেবল পুরুষেই উত্তেজনা খুঁজতে হবে! পাল্টা প্রশ্ন শ্রীলেখার

বৃষ্টিভেজা দিনে মনের মানুষ ছাড়া দিন কাটে? চুলে লেয়ার্সের ঢেউ। মনেও কি প্রেমের চোরাস্রোত? শ্রীলেখা মিত্র নিজেকে সঁপলেন কার হাতে!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২২:৫৭
Share: Save:

ভেজা দিনেও আগুন জ্বালাতে জানেন শ্রীলেখা মিত্র। চুলে লেয়ার্সের ঢেউ। বাহুতে ধরা দিয়েছেন সঙ্গী। দুজনেই রংমিলন্তি। দু’জনের পোশাকই সাদা। বহু দিন ধরেই ফিটনেস প্রশিক্ষক ত্র্যম্বককে নিয়ে ফিসফিস গুনগুন শোনা যাচ্ছিল। এ বার তাঁকে নিয়ে সরাসরি নেটমাধ্যমে অভিনেত্রী। বিশেষ ভঙ্গিতে কয়েকটি ছবি দিতেই ভাইরাল তাঁরা! সঙ্গে শ্রীলেখার নিজেকে নিয়ে সরস মন্তব্য, ‘আপনাদের চিন্তা-ভাবনা উদ্দীপিত করতে!’

ইদানীং বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত, অভিনেত্রী নাকি তাঁর থেকে বয়সে ছোটদের নিয়ে আগ্রহী। রটনা তা হলে ঘটনা? জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন। শ্রীলেখার বললেন, ‘‘নায়ক-নায়িকা, পরিচালক-নায়িকা, প্রযোজক-নায়িকার প্যাকেজ মেলে। আমার তো তেমন কিছুই কোনও দিন হল না। তাই একটি প্যাকেজ বানানোর চেষ্টা। বাকিটা অনুরাগীরা কল্পনার রং মেশাবেন।’’

তার পরেই দাবি, মা-বাবা নেই। মেয়ে মাইয়্যা বড় হচ্ছে। সে তার মতো করে ব্যস্ত। ত্রম্ব্যকের জিম রয়েছে। সেখানে মাঝেমধ্যেই শ্রীলেখা যান। প্রশিক্ষক তাঁকে সহযোগিতা করেন। আবার তাঁর বাড়িতেও আসেন। শরীরচর্চার পাশাপাশি অভিনেত্রীকে নানা ভাবে অনুপ্রাণিত করেন। প্রশিক্ষকের বিশেষ বান্ধবীও রয়েছেন। সুতরাং, প্রেমের কোনও উপায়ই নেই। তার পরেই নিজেকে নিয়ে রসিকতা, ‘‘আমার যত আগুন পুরুষ সঙ্গী আর বিতর্কিত মন্তব্যে। তার বাইরে আমার আগুন কই? নেই বলেই কেউ ডেকে কাজ দেয় না। বিরোধী দলের সমর্থক। তাই কোনও সংস্থার উদ্বোধনেও আমি নেই।’’ ইতিমধ্যেই ত্র্যম্বককেও নাকি অনেকে শ্রীলেখার থেকে দূরে থাকার সৎ পরামর্শ দিয়েছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Actor Ratha Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE