Advertisement
০৬ মে ২০২৪
Srijit Mukherji

সৌরসেনীকে ওজন বাড়াতে নির্দেশ সৃজিতের! দু’মাস সময়ও দিলেন, নেপথ্যের কারণ ঘিরে রহস্য

সৌরসেনীকে দেখা মাত্রই নায়িকাকে একেবারে হুঁশিয়ারি দিয়ে বসলেন সৃজিত, হঠাৎ কী হল পরিচালকের?

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১২:২৩
Share: Save:

টলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক। নিজের ছবির নায়িকাদের সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা অনেকেরই জানা। তিনি সৃজিত মুখোপাধ্যায়। কখনও অভিনেত্রীদের সঙ্গে পার্টি করেছেন, ঘরোয়া মজা করছেন, নিজস্বী তুলছেন, এমন ছবি বা ভিডিয়ো প্রকাশ্যে আসে প্রায়ই।

নিজের ছবির নায়িকাদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে নানা গুঞ্জন প্রায় সব সময়। এ বার সৌরসেনী মৈত্রকে দেখা মাত্রই নায়িকার ওজন বাড়ানোর আবদার জানালেন সৃজিত। শুধু আবদার নয়, মাঝে অবশ্য খানিক হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘‘ মাত্র দু’মাস সময় দিচ্ছি শেপে ফিরে আসার।’’ পুরো হুকুম! বাপারটা কী?

আসলে বেশ কয়েক দিন ধরেই সৃজিত মুখোপাধ্যায়ের যে কোনও অনুষ্ঠানে দেখা মিলছে সৌরসেনীর। সম্প্রতি সৃজিতের পরিচালিত ছবি ‘অতি উত্তম’ য়ের ‘সাকসেস পার্টি’-তেও এসেছিলেন এই নব্য প্রজন্মের নায়িকা। সেখানেই সৌরসেনীর ওজন নিয়ে ‘হুঁশিয়ারি’ পরিচালকের! সৌরসেনীর নাকি ‘প্যাঁকাটি’র মতো শীর্ণ চেহারা! এমনটাই ধারণা সৃজিতের।

পরিচালকের কথায়, ‘‘দ্রুত এই রোগাটে চেহারা থেকে বেরোতে হবে। আমি বলছি না ওজন বাড়তে হবে। কিন্তু ঠিকঠাক শেপে আসা চাই।’’

এটা শুনেই সৌরসেনী বলে বসেন, ‘‘সৃজিতদা আমি মোটা হতে পারব না। আমি প্রিটি, হট এন্ড টেম্পটিং।’’ যদিও নায়িকার কথায় কান দিতে রাজি নন পরিচালক। পাল্টা বলে বসেন, ‘‘‘মাত্র দু’মাস সময় দিচ্ছি। তৈরি হও।’’

দিন কয়েক আগেই শোনা গিয়েছে ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবিতে সৌরসেনীকে কাস্ট করেছেন পরিচালক। সেই জন্যই কি এই হুকুম জারি! এ নিয়ে অবশ্য ধোঁয়াশা এখনও কাটেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE