Advertisement
১৮ মে ২০২৪
Bengali Serial Actor

সবুজ স্কুটারে বসে একরত্তি, বাংলা সিরিয়ালের নায়ককে চিনতে পারছেন?

অভিনেতারা মাঝেমধ্যেই নিজেদের ছোটবেলার ছবি ভাগ করে নেন। এ বার বাংলা সিরিয়ালের নায়ক ফিরে গেলেন নিজের ছোটবেলায়।

Star Jalsha Serial Tunte actor Sayed Arefin shares his childhood picture

চিনতে পারছেন বাংলা সিরিয়ালের নায়ককে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১৭:২৫
Share: Save:

পায়ে লাল চেক চেক জুতো, লাল জামার সঙ্গে মিলিয়ে প্যান্ট পরে সবুজ রঙের স্কুটারের উপরে বসে একরত্তি। চিনতে পারছেন বাংলা সিরিয়ালের নায়ককে? সদ্য শুরু হয়েছে তাঁর নতুন সিরিয়াল। প্রথম সিরিয়াল থেকেই তাঁকে নিয়ে দর্শকমহলে উত্তেজনার শেষ নেই। মাত্র কয়েক বছরেই তিনটি সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন তিনি। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? অভিনেত্রী মনামী ঘোষের নায়ক হিসাবে ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয় তাঁর।

আন্দাজ করতে পারছেন কোন নায়কের কথা বলা হচ্ছে? তাঁর প্রথম সিরিয়ালের নাম ‘ইরাবতীর চুপকথা’। মনামীর বিপরীতে নায়ক হিসাবে স্টুডিয়োপাড়ায় অভিষেক হয় সৈয়দ আরেফিনের। প্রথম সিরিয়ালেই পেয়েছেন পরিচিতি। শুক্রবার হঠাৎই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে নায়কের ছোটবেলার ছবি। যেখানে দেখা যাচ্ছে, একটি স্কুটারে বসে রয়েছেন ছোট্ট আরেফিন। আবার অন্য দিকে দেখা যাচ্ছে, সাদা পাজামা-পাঞ্জাবিতে ছোট্ট আরেফিন। গ্রামের বাড়িতে দিদার সঙ্গে কাটানো অভিনেতার বিশেষ মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেতা। তিনি লেখেন, “দিদার সঙ্গে কাটানো মুহূর্ত”।

সৈয়দের দ্বিতীয় সিরিয়াল ‘খেলাঘর’ শেষ হওয়ার পর বেশ কিছু দিনের বিরতি নিয়েছিলেন নায়ক। এরই মাঝে মন দিয়েছেন পরিচালনার কাজে। তবে কয়েক দিন হল শুরু হয়েছে সৈয়দের নতুন সিরিয়াল ‘তুঁতে’। নতুন গল্পে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। তবে নিজস্ব প্রযোজনা সংস্থা শুরু করার ইচ্ছে নায়কের। তাঁর দ্বিতীয় সিরিয়ালের নায়িকা স্বীকৃতি মজুমদারের সঙ্গে ইতিমধ্যেই একটি মিউজ়িক ভিডিয়ো তৈরি করে ফেলেছেন। সেই ভিডিয়ো বেশ জনপ্রিয়ও হয়েছে। এখন এই নতুন সিরিয়ালে সৈয়দ এবং দীপান্বিতার জুটিকে দর্শক কতটা ভালবাসা দেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE