Advertisement
২০ মে ২০২৪
Sunny Deol

লং জাম্প সানির! ‘গদর ২’র ১০ গুণ বেশি টাকা পাবেন ‘গদর ৩’এ

বক্স অফিসে সফল ‘গদর ২’। ছবি হিট হতেই এক লাফে ১০ গুণ বাড়ল সানির পারিশ্রমিক। ‘গদর ৩’-এর জন্য কত কোটি পাবেন অভিনেতা?

সানি দেওল।

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৫
Share: Save:

১১ অগস্ট মুক্তি পেয়েছে ‘গদর ২’। বক্স অফিসে ৫০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। যার ফলে সর্বত্র জয়জয়কার সানি দেওলের। একটা লম্বা সময় অভিনয় থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। কিন্তু ফিরতেই সাফল্য। এখন নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন সানি। সেই কারণে এক ধাক্কায় নাকি নিজের পারিশ্রমিকটাও বাড়িয়ে দিয়েছেন অনেকটা। শোনা যাচ্ছে, ছবিপিছু ৫০ কোটি টাকা দর হাঁকাচ্ছেন ধর্মেন্দ্র-পুত্র! এমন নানা জল্পনা বলিপাড়ায়।

এক দিকে পারিশ্রমিক বৃদ্ধির প্রসঙ্গ, পাশপাশি অন্য গুঞ্জন ‘গদর ৩’ নিয়ে। দিন কয়েক আগে সানি জানান, তিনি ‘গদর ৩’-এর জন্য প্রস্তুত। কিন্তু এই ছবির জন্য কত কোটি টাকা পাবেন তিনি? বার বার তাঁর পারশ্রমিক বৃদ্ধি নিয়ে যে গুঞ্জন চলছে, সে প্রসঙ্গে সানি বলেন, ‘‘দেখুন, কে কত টাকা পাবে, সেটা সম্পূর্ণ প্রযোজকের বিষয়। আমি কত টাকা পাব, সেটা আমার প্রযোজক ঠিক করবেন। আমি এই নিয়ে কিছুই বলব না। কারণ, আমি এ ভাবে কাজ করি না। আমি এমন কাজই করব, যেখানে আমাকে কারও বোঝা বলে মনে হবে না।’’ তবে মুখে যাই বলুন না কেন, সানি এই ছবির তৃতীয় পর্বের জন্য ৬০ কোটি টাকা পাবেন। সে দিক থেকে দেখলে প্রায় দশ গুণ টাকা পাবেন অভিনেতা। কারণ ‘গদর ২’-এর জন্য তিনি নিয়েছিলেন মাত্র ৬ কোটি। সাফল্যের স্বাদ পেতেই দর বাড়ল সানির।

২২ বছর পরে মুক্তি পেয়েছে ‘গদর’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। এই ছবির সাফল্যে উৎসাহ বেড়ে গিয়েছে ছবির নির্মাতা ও কলাকুশলীদের। ছবির তৃতীয় ভাগের জন্য কোমর বেঁধে নামবেন সানি, এমনটাই শোনা যাচ্ছে। অভিনেতা জানান, ‘গদর ২’-এর জন্য তিনি খানিক সাবধানী ছিলেন। তবে এখন একেবারে তৈরি ‘গদর ৩’-এর জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol Fees Hike Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE