Advertisement
১৮ মে ২০২৪
Sunny Leone

রানি হবেন সানি, হাতপাখায় আড়াল করতে চাইছেন নিজের আসল চেহারা?

প্রতিশোধস্পৃহার আঁচ ফুটে বেরোচ্ছে সানির চোখেমুখে। কিন্তু কিসের যুদ্ধ? কী চলছে সানির জীবনে? বুঝতে চেষ্টা করে চলেন অনুরাগীরা।

“ওহ মাই গোস্ট” ছবিতে যোদ্ধার বেশে দেখা যাবে সানিকে।

“ওহ মাই গোস্ট” ছবিতে যোদ্ধার বেশে দেখা যাবে সানিকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২০:০৪
Share: Save:

হলদে কাঁচুলিতে ঢাকা আঁটসাঁট যৌবন। হলুদ বস্ত্র সরিয়ে উন্মুক্ত ঊরু। সঙ্গে ভারী অলঙ্কার। চোখ ধাঁধানো রূপে হইচই ফেললেন সানি লিওনি। মাথায় মুকুট, হাতে হাতপাখা। চোখেমুখে শান্ত আক্রোশ। যেন প্রতিশোধস্পৃহার আঁচ ফুটে বেরোচ্ছে, যুদ্ধে যেতে চান রানি। কিসের যুদ্ধ? কী চলছে সানির জীবনে? বুঝতে চেষ্টা করে চলেন অনুরাগীরা।

দেখা যায়, রানির বেশে ছবির নীচেই রয়েছে সূত্র। সানি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “ওহ মাই গোস্ট”, যা শীঘ্রই আসছে বলে জানান। এর পরই দুয়ে দুয়ে চার করেন সকলে। সপ্তাহ দুই আগেই প্রচার ঝলক প্রকাশ্যে এসেছে তামিল ছবি ‘ওহ মাই গোস্ট’-এর। ভৌতিক কমেডি সেটি, মুক্তি পেতে চলেছে সামনেই। তবে দিনক্ষণ স্পষ্ট করেননি নির্মাতারা।

ছবির পোস্টারে যোদ্ধার বেশে সানি। সেই দেখে বোঝা যায় প্রেক্ষাপট প্রাচীন। তৎকালীন সময়ে শুরু হয়ে পিছনে হাঁটবে এই ছবি। যুদ্ধক্ষেত্রে ছিনিয়ে নেবে আত্মপরিচয়। নায়িকা সানি। এই ছবি দিয়েই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখবেন অভিনেত্রী।

পরিচালনার দায়িত্বে অভিষেক কপূর। চিত্রনাট্যেও রয়েছে চমক। এক অবিবাহিত মহিলা এবং তাঁর দুই বন্ধু একটি ছোট শহরে পৌঁছে অলৌকিক কিছু অনুভব করবেন। জানতে পারবেন ভূতের সঙ্গে নিজেদের আত্মিক যোগাযোগের কথা। খোঁজ মিলবে উত্তরাধিকারের। সেই রহস্য উদ্‌ঘাটনেই টানটান দৃশ্য ধরে রেখে দর্শককে নিখাদ বিনোদন দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন নির্মাতারা। সানিই এ ছবির মূল আকর্ষণ, তাতে সন্দেহ নেই। ‘রাগিণী এম এম এস ২’-এর পর আবার তাঁকে ভৌতিক ছবির নায়িকা হিসাবে পাওয়া যাবে জেনে উচ্ছ্বসিত অনুরাগীরা।

২০১২ সালে পূজা ভট্টের থ্রিলার ‘জিসম ২’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন সানি। পরে ‘জ্যাকপট’, ‘রাগিণী এমএমএস ২’, ‘এক পহেলি লীলা’ এবং ‘মস্তিজাদে’-র মতো ছবিতে অভিনয় করেন। সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ় ‘অনামিকা’-তে মূল চরিত্রে দেখা গিয়েছে, যা চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে। আগামী দিনে অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’ ছবির একটি গানে সানিকে দেখা যাবে। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি। তা ছাড়াও অনুরাগ কাশ্যপের একটি ছবিতেও কাজ করছেন সানি। পাশাপাশি হাতে এখন দক্ষিণের চাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone bollywood star Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE